বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দু ঘনিষ্ঠ পৌরপ্রধান বেসুরো গাইছেন!‌ জেলাজুড়ে পোস্টারে ছয়লাপ‌
তৃণমূল ও বিজেপি–র পতাকা। ফাইল ছবি
তৃণমূল ও বিজেপি–র পতাকা। ফাইল ছবি

শুভেন্দু ঘনিষ্ঠ পৌরপ্রধান বেসুরো গাইছেন!‌ জেলাজুড়ে পোস্টারে ছয়লাপ‌

  • তাঁর সুর বদলের সঙ্গে সঙ্গেই পোস্টারে ছেয়ে গেল রায়গঞ্জ জুড়ে। তাও আবার তাঁর বিরুদ্ধে।

একুশের নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই একের পর এক বিজেপি কর্মী–সমর্থক বেসুরো হচ্ছেন। মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগদানের পর একাধিক বিজেপি বিধায়ক বেসুরো গাইছেন। এবার একইরকমভাবে সুর বদলাতে শুরু করলেন ‘শুভেন্দু ঘনিষ্ঠ’ রায়গঞ্জের ২৫ নম্বর ওয়ার্ডের পৌরপ্রধান অসীম অধিকারী। তাঁর সুর বদলের সঙ্গে সঙ্গেই পোস্টারে ছেয়ে গেল রায়গঞ্জ জুড়ে। তাও আবার তাঁর বিরুদ্ধে।

কী লেখা আছে সেই পোস্টারে?‌ পোস্টারে লেখা রয়েছে, ‘‌রায়গঞ্জ বিধানসভা আসনে হারের কাণ্ডারি বহিষ্কৃত কাউন্সিলর দাদার অনুগামীদের দলে নেওয়া চলবে না, চলছে না।’‌ কারা এই পোস্টার ফেলল?‌ তা স্পষ্ট নয়। যদিও বিজেপির দাবি, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই পোস্টার দেওয়া হয়েছে। যদিও বিজেপির এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীদের অভিযোগ, বরাবর শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বলে পরিচিত অসীম দলে থাকাকালীন সঠিক কাজ করেননি। অভিযোগ, শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর দলবিরোধী কাজ করতেন এই অসীম। তাই তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়। নির্বাচনের সময় অসীম বিজেপিতে যোগ দেন। এখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করছেন অসীম। তারই প্রতিবাদে পোস্টার দেখা যায় রায়গঞ্জে।

এই বিষয়ে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সন্দীপ বিশ্বাস বলেন, ‘‌পোস্টার দেওয়ার মধ্যে আমি খারাপ কিছু দেখি না। নিজের মতপ্রকাশ করা গণতন্ত্রের অংশ। যে কেউ চাইলেও দলে যোগ দিতে পারবে না।’‌ আর জেলা বিজেপির সভাপতি বাসুদেব অধিকারী বলেন, ‘‌অসীমবাবু নির্বাচিত জনপ্রতিনিধি। ওঁ সুরেই আছেন। বেসুরো নন।’‌

আর স্বয়ং পৌরপ্রধান অসীম অধিকারী বলেন, ‘‌কারা পোস্টার দিয়েছে আমি জানি না। এই বিষয়ে কিছু বলার নেই। আমি চার বছর মা–মাটি–মানুষের হয়ে কাজ করেছি। আমার ব্যক্তিগত শত্রু আজ থেকে নয় বহন বছর ধরে রয়েছে। তারাই এই কাজ করেছে।’‌ উল্লেখ্য, রায়গঞ্জের পৌরপ্রধানের পাশাপাশি কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়ের দলবদল নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। যদিও তিনি বিজেপিতেই আছেন বলে জানিয়েছেন।

বন্ধ করুন