বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suvendu Adhikary: বর্ধমানে বাতিল হয়ে গেল শুভেন্দুর সভা, কেন জনসভা করা গেল না?

Suvendu Adhikary: বর্ধমানে বাতিল হয়ে গেল শুভেন্দুর সভা, কেন জনসভা করা গেল না?

শুভেন্দু অধিকারী।

বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। সেখানে জনসংযোগে জোর দিতে নির্দেশ দিয়েছেন জেপি নড্ডা–অমিত শাহরা। তাতেই জেলায় জেলায় সভা করে রাজ্য সরকারের বদনাম করে বেড়াচ্ছেন নন্দীগ্রামের বিধায়ক। শাসকদল এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। শীর্ষ নেতৃত্ব জেলায় জেলায় উন্নয়নের ফিরিস্তি শোনাচ্ছেন।

কাঁথির সভার পর আজ, বৃহস্পতিবার জনসভা করার কথা ছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তাও আবার তৃণমূল কংগ্রেসের খাসতালুক বর্ধমানে। কিন্তু সেই জনসভা করার অনুমতি মিলল না। আর পুলিশের অনুমতি না মেলায় তা বাতিল হয়ে গেল। আজ, বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘির কলিগ্রামে শুভেন্দু অধিকারীর সভা বাতিল হয়ে যাওয়ায় তুঙ্গে উঠেছে শাসক–বিরোধী তরজা। এবার অবশ্য আদালত থেকে অনুমতি নিয়ে আসেননি তিনি।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। সেখানে জনসংযোগে জোর দিতে নির্দেশ দিয়েছেন জেপি নড্ডা–অমিত শাহরা। তাতেই জেলায় জেলায় সভা করে রাজ্য সরকারের বদনাম করে বেড়াচ্ছেন নন্দীগ্রামের বিধায়ক। শাসকদল এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। শীর্ষ নেতৃত্ব জেলায় জেলায় উন্নয়নের ফিরিস্তি শোনাচ্ছেন। তবে এবার আর বর্ধমানে গিয়ে নিন্দা করা হল না নন্দীগ্রামের বিধায়কের বলে মনে করছে তৃণমূল কংগ্রেস।

ঠিক কী বলছে বিজেপি?‌ আজ, বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘির কলিগ্রামে শুভেন্দু অধিকারীর জনসভা করার কথা ছিল। যেখানে সভা করার কথা ছিল সেখানের মালিকের সম্মতি ছিল না। তাই এই জনসভা করার অনুমতি পুলিশ দেয়নি। শুভেন্দুর সভা বাতিল হয়ে যাওয়ায় তৃণমূল কংগ্রেসকে দোষারোপ করেছে বিজেপি। বিজেপির জেলার মুখপাত্র সৌম্যরাজ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌কাঁথিতে শুভেন্দু অধিকারীর সভা দেখে ভয় পেয়েছে তৃণমূল কংগ্রেস। পুলিশকে দলদাসে পরিণত করে সভার অনুমতি বাতিল করে দিয়েছে।’‌ ফলে আজ হচ্ছে না শুভেন্দু জনসভা।

তৃণমূল কংগ্রেস কী বলছে?‌ বিজেপির এই অভিযোগ ফুৎকারে উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। জেলা তৃণমূল মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ‘‌যাদের জমি তারা সম্মতি দেয়নি। তাই পুলিশও অনুমতি দেয়নি। আর তৃণমূল কংগ্রেস পুলিশকে নিয়ে রাজনীতি করে না। ওটা বিজেপির স্বভাব। কেন্দ্রীয় এজেন্সিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করে বিজেপি।’‌

বাংলার মুখ খবর

Latest News

আপাদমস্তক নোংরা কাপড়ে ঢাকা, কল্কি ২৮৯৮ এডি অবতারে ইনি কে? অমিতাভ বলছেন… ‘আমার খারাপ সময় শাহরুখ’…কেন কিং খানকে নিয়ে একথা বললেন গম্ভীর? বিপক্ষে BJDর পট্টনায়েক! ওড়িশায় BJPর CM এর মুখ কে? ধর্মেন্দ্র প্রধান দিলেন জবাব হনুমান জয়ন্তী থেকে ৫ রাশির সুবর্ণ সময় হবে শুরু, ভাগবানের আশীর্বাদে কপাল খুলবে দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও

Latest IPL News

‘আমার খারাপ সময় শাহরুখ’…কেন কিং খানকে নিয়ে একথা বললেন গম্ভীর? সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.