বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP deligation: পাঁচ মিনিটের জন্য আসুন, আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি দলীয় কর্মীদের

BJP deligation: পাঁচ মিনিটের জন্য আসুন, আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি দলীয় কর্মীদের

আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি কর্মীদের

তিনি গাড়ি দাঁড় করিয়ে দরজা খুলতেই তাঁর কাছে অভিজিৎ দাসের বাড়িতে আশ্রয় গ্রহণকারী বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করার অনুরোধ করেন বিক্ষোভকারীরা। এক বিক্ষোভকারীকে বলতে শোনা যায়, ৫ মিনিট চা খেয়ে যান। তবে গাড়ি থেকে নামেননি বিপ্লব দেব

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের মানবিক মুখ দেখল বাংলা। মঙ্গলবার সফরসূচির বাইরে রাস্তায় দাঁড়িয়ে থাকা আক্রান্ত বিজেপি কর্মীদের অভাব অভিযোগ গাড়ি দাঁড় করিয়ে শুনলেন তিনি। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত আলতাবেড়িয়ায় কেন্দ্রীয় বিজেপির প্রতিনিধিদলের কনভয় যাওয়ার সময় অভিযোগ জানানোর জন্য কাতর আবেদন জানাতে থাকেন ঘরছাড়া বিজেপি কর্মীরা। গাড়ি দাঁড় করিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন, ত্রিপুরার জয়ী বিজেপি প্রার্থী বিপ্লব দেব।

আরও পড়ুন - রাত ৩টে ২০-তে শিয়ালদার ১৩ নম্বর প্ল্যাটফর্মে পৌঁছল ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস

পড়তে থাকুন - 'মানুষকে ট্রেন ছেড়ে সাইকেল নিতে হয়…'কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, তোপ মমতার

মঙ্গলবার বেলা ১১টা নাগাদ আমতলায় বিজেপির পার্টি অফিস থেকে বেরিয়ে আলতাবেড়িয়ার উদ্দেশে যাত্রা শুরু করেন বিজেপির প্রতিনিধিদলের সদস্যরা। পথে ডায়মন্ড হারবার কেন্দ্রের পরাজিত বিজেপি প্রার্থী অভিজিৎ দাস ববির বাড়ির সামনে জনা হয়ে তাঁদের অভিযোগ শোনার জন্য আবেদন জানাতে থাকেন বিজেপি কর্মীরা। তবে পুলিশি ব্যবস্থার কড়াকড়িতে কনভয়ের গাড়ি দাঁড় করাতে পারেননি তাঁরা। এরই মধ্যে ক্ষোভে কাঁদতে থাকেন কয়েকজন মহিলা বিক্ষোভকারী। তার মধ্যে এলাকা পার করে বেরিয়ে যায় কনভয়ের কয়েকটি গাড়ি। কিন্তু দলীয় কর্মীদের কয়েকজনকে কাঁদতে দেখে চালককে গাড়ি দাঁড় করাতে বলেন ত্রিপুরার প্রথম বিজেপি মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

তিনি গাড়ি দাঁড় করিয়ে দরজা খুলতেই তাঁর কাছে অভিজিৎ দাসের বাড়িতে আশ্রয় গ্রহণকারী বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করার অনুরোধ করেন বিক্ষোভকারীরা। এক বিক্ষোভকারীকে বলতে শোনা যায়, ৫ মিনিট চা খেয়ে যান। তবে গাড়ি থেকে নামেননি বিপ্লব দেব। গাড়িতে বসেই দলীয় কর্মীদের অভাব অভিযোগ শোনেন তিনি। বিক্ষোভকারীরা বলেন, দলের জেলা সভাপতি বা মণ্ডল সভাপতি কেউ তাদের কোনও খোঁজ নেয়নি। ৪ জুন থেকে প্রার্থীর বাড়িতে আশ্রয় নিয়ে বাধ্য হয়েছেন অন্তত ৮০ জন বিজেপি কর্মী। বিক্ষোভকারীদের অভিযোগ শুনে তাদের নাম নথিভুক্ত করেন বিপ্লব দেব। এর পর গন্তব্যের উদ্দেশে রওনা দেন বিপ্লব দেবসহ অন্য বিজেপি নেতারা।

বিক্ষোভকারীরা জানিয়েছেন, এখানে শুভেন্দু অধিকারী এসেছিলেন। তার পর কারও দেখা পাওয়া যায়নি। জেলা সভাপতি তাঁদের জেলা পার্টি অফিসের আশ্রয় শিবিরে থাকতে দেননি। ফলে বাধ্য হয়ে দলীয় প্রার্থীর বাড়িতে আশ্রয় নিয়েছেন তারা।

আরও পড়ুন - 'মৃত্যুর মুখে! ছিটকে পড়লাম, ট্রেনে চাপতে ভয় লাগছে,' HT Bangla-তে জানালেন কাঞ্চনজঙ্ঘার যাত্রী

এই ঘটনায় বিজেপির গোষ্ঠী কোন্দলের অভিযোগ তুলেছে তৃণমূল। পালটা বিজেপির দাবি, এত জায়গায় দলীয় কর্মীরা আক্রান্ত হয়েছেন যে সব জায়গায় কেন্দ্রীয় প্রতিনিধিদলের পৌঁছনো সম্ভব নয়। তবু তারা সাধ্যমতো চেষ্টা করছেন।

 

বাংলার মুখ খবর

Latest News

‘যতই হোক তুমি ৪ ফুট’, মেলোনির উচ্চতা নিয়ে ঠাট্টা সাংবাদিকের! এরপর যা হল জগন্নাথের টানে ঘুরেছেন গোটা দেশ, করেছেন গবেষণা, গল্প একনিষ্ঠ ভক্ত মকবুল ইসলামের ‘‌বেনানা রিপাবলিক হয়ে উঠতে পারে না’‌, মুখ্যমন্ত্রীর কাছে রিপোর্ট তলব রাজ্যপালের ছেলেকে নিয়ে ভারত ছেড়েছেন,বিদেশে নাতাশার নতুন সংসার! হার্দিকের সাথে বিচ্ছেদ পাকা 'চাকরি পাওয়ার প্রথম অধিকার কন্নড়দের', জোর সওয়াল কর্নাটকের মন্ত্রীর ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.