বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Body Recovered: রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ

Body Recovered: রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ

রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ

মৃতের বাবা শান্ত সরকার জানিয়েছেন, আমাদের সঙ্গে মেয়ের বুধবারও কথা হয়েছে। কোনও অস্বাভাবিক কিছু লক্ষ্য করিনি। ও এরকম করবে মানতে পারছি না। কী কারণে ও এইরকম পদক্ষেপ করল মাথায় আসছে না।

গঙ্গারামপুরে হস্টেল থেকে উদ্ধার হল নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ। নিহতের নাম রূপালি সরকার। বৃহস্পতিবার সকালে নিজের ঘর থেকে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মেয়ে আত্মঘাতী হয়েছে সেকথা মানতে পারছে না পরিবার। ঘটনাটি খুন না আত্মহত্যা তা তদন্ত করে দেখছে পুলিশ।

আরও পড়ুন - প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI

পড়তে থাকুন - ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর

গঙ্গারামপুরের সুস্পর্শ নার্সিং ট্রেনিং কলেজের হস্টেল থেকে বৃহস্পতিবার সকালে রূপালির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। হস্টেলের অন্য আবাসিকরাই প্রথমে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। হস্টেল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে তারা দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। নিহত ছাত্রীর বাড়ি হেমতাবাদের বাঙালপাড়ায় বলে জানা গিয়ে। ৭ মাস আগে নার্সিং কলেজে ভর্তি হয়েছিলেন তিনি।

মৃতের বাবা শান্ত সরকার জানিয়েছেন, আমাদের সঙ্গে মেয়ের বুধবারও কথা হয়েছে। কোনও অস্বাভাবিক কিছু লক্ষ্য করিনি। ও এরকম করবে মানতে পারছি না। কী কারণে ও এইরকম পদক্ষেপ করল মাথায় আসছে না।

দেহ উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। কেন ছাত্রীটি এই পদক্ষেপ করল তা নিয়ে নানা প্রশ্ন উঠছে। পড়াশুনোর চাপ, না হোস্টেলে অত্যাচার, না কি অন্য কোনও কারণ রয়েছে এই ঘটনার পিছনে খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন - ফ্যাসিবাদের চরম, রাজভবনে ঢুকতে বাধা পেয়ে বললেন শুভেন্দু, স্বরাষ্ট্রসচিবের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের

হস্টেল দেখভালের দায়িত্বে থাকা শিক্ষিকা জানিয়েছেন, আমি বুধবার যখন বেরোই তখনও সব কিছু স্বাভাবিক ছিল। সকালে শুনি রূপালি আত্মঘাতী হয়েছে। হস্টেলে গার্ড রয়েছে। এত মেয়ে রয়েছে। কী করে এটা হল বুঝতে পারছি না। আমরাও এর তদন্ত চাইছি। তবে এব্যাপারে নার্সিং কলেজ কর্তৃপক্ষ মুখ খোলেনি।

 

বাংলার মুখ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 82/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.