বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suvendu Adhikary: শুভেন্দুকে হাজিরার নোটিশ পাঠালো তমলুক থানা, নিজের গড়ে অস্বস্তিতে বিরোধী দলনেতা

Suvendu Adhikary: শুভেন্দুকে হাজিরার নোটিশ পাঠালো তমলুক থানা, নিজের গড়ে অস্বস্তিতে বিরোধী দলনেতা

শুভেন্দু অধিকারী।

ভাই সৌমেন্দুকে ডেকে জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে তিনি বলেছিলেন, সুদে–আসলে বুঝিয়ে দেবেন মমতাকে। সেটা বোঝানোর আগেই তিনি পেয়ে গেলেন নোটিশ। আর তাই বিড়ম্বনায় পড়ে তমলুক থানার পুলিশের পক্ষ করা মামলাকে চ্যালেঞ্জ করে আগেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শুভেন্দু অধিকারী।

ভাই সৌমেন্দু অধিকারীকে আগে দু’‌বার জিজ্ঞাসাবাদ করেছে কাঁথি থানার পুলিশ। আজ, শুক্রবার আবার তাঁর সেখানে হাজিরা দেওয়ার কথা রয়েছে। তাঁর বিরুদ্ধে উঠেছে একাধিক দুর্নীতির অভিযোগ। আর তা নিয়েই চলছে মামলা। এই পরিস্থিতিতে পুরনো মামলার জেরে নোটিশ পাঠানো হল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। এবার তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নোটিশ পাঠালো পূর্ব মেদিনীপুরের তমলুক থানার পুলিশ। এই এলাকা তাঁর গড় বলেই পরিচিত। আর এখান থেকেই তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীকে লাগাতার বেলাগাম আক্রমণ করে যাচ্ছেন। গত ২০২১ সালের ১৯ জুলাই বিজেপি তমলুকে একটি সভা করে। সেখানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। আর এখান থেকেই একটি বিতর্কিত মন্তব্য করার অভিযোগ ওঠে বিরোধী দলনেতার বিরুদ্ধে। এরপর তমলুক থানার পুলিশের পক্ষ থেকে শুভেন্দু অধিকারী নামে মামলা দায়ের করা হয়। যা চলছে। তার প্রেক্ষিতেই এমন নোটিশ।

কবে হাজিরা দিতে হবে নন্দীগ্রামের বিধায়ককে?‌ সূত্রের খবর, এই মামলাতেই হাজিরা দেওয়ার জন্য এবার ডাকা হয়েছে শুভেন্দু অধিকারীকে। তাতে তিনি সংবাদমাধ্যমে মুখ না খুললেও বিষয়টি নিয়ে বিড়ম্বনায় পড়েছেন। গতকাল, বৃহস্পতিবার তমলুক থানার পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছে। আগামী, সোমবার হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এই ঘটনায় বেশ চাপে পড়ে গিয়েছেন শুভেন্দু।

আর কী জানা যাচ্ছে?‌ ভাই সৌমেন্দুকে ডেকে জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে তিনি বলেছিলেন, সুদে–আসলে বুঝিয়ে দেবেন মমতাকে। সেটা বোঝানোর আগেই তিনি পেয়ে গেলেন নোটিশ। আর তাই বিড়ম্বনায় পড়ে তমলুক থানার পুলিশের পক্ষ করা মামলাকে চ্যালেঞ্জ করে আগেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শুভেন্দু অধিকারী। এই অবস্থায় বিতর্কিত মন্তব্যের জন্য শুভেন্দুকে পুলিশের তলব নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। যিনি সবসময় মুখ্যমন্ত্রীকে বেলাগাম আক্রমণ করে থাকেন। সেখানে পুলিশের কাছে শেষ পর্যন্ত শুভেন্দু হাজিরা দেন কিনা এখন সেটাই দেখার।

বাংলার মুখ খবর

Latest News

‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.