বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাগ্নে থেকে দলের ছেলে, চাকরি দেওয়ার নাম করে সবার কাছ থেকে টাকা নিয়েছেন তাপস সাহা

ভাগ্নে থেকে দলের ছেলে, চাকরি দেওয়ার নাম করে সবার কাছ থেকে টাকা নিয়েছেন তাপস সাহা

তৃণমূল বিধায়ক তাপস সাহা। নিজস্ব চিত্র

তাপসবাবুর খুড়তুতো বোন ঝর্না সাহার ছেলে শুভর অভিযোগ, ২০১৬ সালে পলাশিপাড়ার বিধায়ক থাকাকালীন চাকরি দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ১২ লক্ষ ৫০ হাজার টাকা নেন মামা তাপস সাহা।

কাউকে ছাড়েননি তিনি। চাকরি দেওয়ার নাম করে দলের নেতার আত্মীয় এমনকী পরিবারের সদস্যদের কাছ থেকেও টাকা নেওয়ার অভিযোগ উঠছে তেহট্টের বিধায়ক তাপস সাহার বিরুদ্ধে। এই ঘটনায় শুক্রবার রাতেই তাপস সাহার অপ্তসহায়ক প্রবীর কয়ালসহ ৩ জনকে গ্রেফতার করেছে দুর্নীতিদমন শাখা। আর তার পর প্রকাশ্যে আসছে একের পর এক অভিযোগ।

তাপসবাবুর খুড়তুতো বোন ঝর্না সাহার ছেলে শুভর অভিযোগ, ২০১৬ সালে পলাশিপাড়ার বিধায়ক থাকাকালীন চাকরি দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ১২ লক্ষ ৫০ হাজার টাকা নেন মামা তাপস সাহা। তার পর চাকরিও হয়নি, টাকাও ফেরত পাননি তিনি। সাত বছর ধরে চরম দারিদ্রে ভুগছেন তিনি। পরিস্থিতি এতটাই খারাপ যে অসুস্থ মায়ের চিকিৎসা করাতে পারছেন না তিনি। একথা জানিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠিও দেন তিনি। শুভর মা ঝর্না সাহা স্থানীয় পঞ্চায়েতের তৃণমূলের সদস্য।

একই অভিযোগ করেছেন তৃণমূলের কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভাপতি কল্লোল খাঁয়ের ভাই হিল্লোল খাঁএর জামাই সৌম্য নন্দী। তাঁর দাবি, জ্যেঠু কল্লোল খাঁয়ের সঙ্গে মাঝেমাঝে কলকাতার MLA হস্টেলে আসতেন তিনি। তখন তাঁর সঙ্গে তাপসবাবুর সঙ্গে পরিচয় হয় তাঁর। কথায় কথায় চাকরির ব্যাপারে তদ্বির করেন তিনি। এব্যাপারে প্রবীরের সঙ্গে কথা বলার পরামর্শ দেন তাপসবাবু।

এর পর প্রবীর তাঁকে জানান, প্রাথমিকে চাকরির জন্য দিতে হবে ৫ লক্ষ টাকা। সৌম্য জানান এত টাকা তাঁর পক্ষে একবারে দেওয়া সম্ভব নয়। তখন প্রবীর তাঁকে কিস্তিতে টাকা দেওয়ার পরামর্শ দেন। সেই মতো এক ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৫০,০০০ টাকা পাঠান তিনি। এখন সৌম্য বলছেন, দলের ছেলের সঙ্গে উনি এরকম প্রতারণা করবেন ভাবিনি। এই নিয়ে কল্লোলবাবু বলেন, সৌম্য যে তাপসকে টাকা দিয়েছে সেকথা আমার জানা ছিল না। এখন অনেকে অনেক অভিযোগ করছে। তদন্ত হোক, বোঝা যাবে।

 

বাংলার মুখ খবর

Latest News

মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের West Indies বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে ইভিএমে কেন বিজেপির ট্যাগ? তৃণমূলের নালিশের মোক্ষম জবাব দিল কমিশন ‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা অবশেষে ফিরল লাল! সিটিকে হারিয়ে FA কাপ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, বিদায় কোচকে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.