বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিধিনিষেধের মধ্যেই বৃহস্পতিবার থেকে খুলছে তারকেশ্বর মন্দির
তারকেশ্বর মন্দিরের প্রবেশদ্বার
তারকেশ্বর মন্দিরের প্রবেশদ্বার

বিধিনিষেধের মধ্যেই বৃহস্পতিবার থেকে খুলছে তারকেশ্বর মন্দির

  • করোনা সংক্রমণ রোধে রাজ্য সরকারের বিধিনিষেধ জারির পর বন্ধ ছিল তারকেশ্বর মন্দির। সংক্রমণ সামান্য কমতে বৃহস্পতিবার থেকে তা ফের খোলার সিদ্ধান্ত নিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

করোনা সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধের মধ্যেই বৃহস্পতিবার থেকে খুলতে চলেছে তারকেশ্বর মন্দির। বুধবার মন্দির কর্তৃপক্ষের তরফে এমনই জানানো হয়েছে। তবে মন্দিরে প্রবেশ করতে গেলে করোনাবিধি মানতে হবে ভক্তদের। গর্ভগৃহে প্রবেশে নিষেধাজ্ঞা থাকায় চোঙায় ঢালতে হবে জল। 

করোনা সংক্রমণ রোধে রাজ্য সরকারের বিধিনিষেধ জারির পর বন্ধ ছিল তারকেশ্বর মন্দির। সংক্রমণ সামান্য কমতে বৃহস্পতিবার থেকে তা ফের খোলার সিদ্ধান্ত নিয়েছে মন্দির কর্তৃপক্ষ। জানানো হয়েছে, সকাল ৭ – ১২টা পর্যন্ত খোলা থাকবে মন্দির। মন্দিরে ঢুকতে গেলে পরতে হবে মাস্ক। মানতে হবে দূরত্ববিধি। মন্দিরের গর্ভগৃহে প্রবেশের অনুমতি মিলবে না। জল ঢালতে হবে চোঙায়। ৫টির মধ্যে মন্দিরের ২টি দরজা খোলা থাকবে। একটি দিয়ে প্রবেশ করতে হবে ভক্তদের। অন্যটি নির্দিষ্ট বাহিরের জন্য। 

মঙ্গলবারই রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ ১০ হাজারের নীচে নেমেছে। কিছু শিথিলতা সত্বেও আগামী ১৫ জুন পর্যন্ত বিধিনিষেধের মেয়াদ বাড়িয়েছে রাজ্য সরকার। এর মধ্যে মন্দির খোলার সিদ্ধান্ত কতটা যুক্তিযুক্ত? বা এক্ষেত্রে প্রশাসনের অনুমতি নেওয়া হয়েছে কি না সে প্রশ্ন থাকছে। 

 

বন্ধ করুন