বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শীলভদ্র দত্তের কাছে পিকের সংস্থার কর্মীরা, তবে ভিজল না চিঁড়ে
বিধায়ক শীলভদ্র দত্ত। ছবি সৌজন্য : ফেসবুক
বিধায়ক শীলভদ্র দত্ত। ছবি সৌজন্য : ফেসবুক

শীলভদ্র দত্তের কাছে পিকের সংস্থার কর্মীরা, তবে ভিজল না চিঁড়ে

  • পরে শীলভদ্রবাবু সংবাদমাধ্যমকে বলেন, পিকের সংস্থার কর্মীরা এসেছিলেন। আমাকে নির্বাচনে না লড়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে বলেন।

বারাকপুরের বিদ্রোহী তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্তের বাড়িতে গেলেন প্রশান্ত কিশোরের সংস্থার কর্মীরা। মঙ্গলবার তাঁর বাড়িতে গিয়ে বর্ষীয়ান বিধায়কের ক্ষোভ নিরসনের চেষ্টা করেন তাঁরা। কিন্তু ফল কিছু হয়নি। খালি হাতেই ফিরতে হয়েছে পিকের সংস্থার কর্মীদের। সঙ্গে শীলভদ্র দত্তের প্রশ্ন, দলের নেতারা না এসে কেন পাঠানো হল পিকের সংস্থার কর্মীদের? 

মঙ্গলবার দুপুরে শীলভদ্র দত্তের সঙ্গে সাক্ষাৎ করতে যান IPAC এর কর্মীরা। তাঁর ক্ষোভের কারণ জানতে চান। সঙ্গে নির্বাচনে না লড়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার অনুরোধ করেন। 

পরে শীলভদ্রবাবু সংবাদমাধ্যমকে বলেন, পিকের সংস্থার কর্মীরা এসেছিলেন। আমাকে নির্বাচনে না লড়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে বলেন। কিন্তু আমি জানিয়ে দিয়েছি, প্রকাশ্যে যা বলেছি তার থেকে সরে আসা সম্ভব নয়। ওরা একটা সংস্থার কর্মী। ওদের দল পাঠিয়েছে, তাই এসেছেন। ওদের সঙ্গে কথা না বলা অসৌজন্য হত। 

সঙ্গে শীলভদ্র দত্তের প্রশ্ন, দলের নেতারা না এসে কেন আমার কথা শুনতে পাঠানো হল পিকের সংস্থার কর্মীদের? দলের নেতারা কোথায়?

আসন্ন বিধানসভা নির্বাচনে তিনি লড়বেন না বলে আগেই জানিয়ে দিয়েছেন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত। সঙ্গে পিকের সংস্থার কর্মীদের কার্যকলাপেও ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি।

 

বন্ধ করুন