বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেল লাইনের ধারে ভিডিয়ো শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের
নিহত ধীরজ পটেল। 
নিহত ধীরজ পটেল। 

রেল লাইনের ধারে ভিডিয়ো শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের

  • পরিবারের তরফে জানানো হয়েছে, নানা রকম ভিডিয়ো শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন ধীরজ। শুক্রবার বিকেলে তেমনই ভিডিয়ো শ্যুট করতে তারা যায় রেল লাইনের ধারে।

দশমীর বিকেলে রেল লাইনে ভিডিয়ো শ্যুট করতে গিয়ে মৃত্যু হল এক কিশোরের। নিহত ধীরজ পটেল (১৬) ভদ্রেশ্বর রেল কলোনির বাসিন্দা। অন্য কয়েকজন বন্ধুর সঙ্গে ভদ্রেশ্বর কেবিনের কাছে একটি কালভার্টের ওপর ভিডিয়ো শ্যুট করছিল সে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয়রা চিৎকার করে সতর্ক করলেও কানো ঢোকেনি ধীরজ ও তার বন্ধুদের।

পরিবারের তরফে জানানো হয়েছে, নানা রকম ভিডিয়ো শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন ধীরজ। শুক্রবার বিকেলে তেমনই ভিডিয়ো শ্যুট করতে তারা যায় রেল লাইনের ধারে। হাওড়া মেন লাইনে ভদ্রেশ্বর স্টেশনের কাছে আপ লাইনের ধারে ভিডিয়ো তুলছিল তারা। তখনই দ্রুত বেগে ব্যান্ডেলমুখি একটি লোকাল ট্রেন ধীরজকে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে লাইনের ধারে ছিটকে পড়ে কিশোর। সেখানেই মৃত্যু হয় তার।

স্থানীয়রা জানিয়েছেন, ওই কিশোর ও তার বন্ধুরা মাঝেমাঝেই ওই জায়গায় এসে গল্পগুজব করতো, ছবি তুলত। দুর্ঘটনার আশঙ্কায় তাদের সতর্ক করা হয়েছিল। কিন্তু কাজ হয়নি। এদিনও ট্রেন দেখে সবাই চিৎকার করে তাদের সতর্ক করেছিলেন। কিন্তু সেই আওয়াজ কানে যায়নি কারও। এমনকী ট্রেনের হর্নের আওয়াজও শুনতে পায়নি তারা।

 

বন্ধ করুন