বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেললাইনে উঠে ভিডিয়ো তুলতে গিয়ে মালগাড়ির ধাক্কায় মৃত কিশোর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রেললাইনে উঠে ভিডিয়ো তুলতে গিয়ে মালগাড়ির ধাক্কায় মৃত কিশোর

  • ভিডিয়ো তোলায় মগ্ন ২ বন্ধু খেয়াল করেনি যে মালগাড়ি আসছে। মালগাড়ি ধাক্কা মারে রেল লাইনের ওপর দাঁড়িয়ে থাকা মনোজকে। ছিটকে পড়ে সে।

রেললাইনের ওপর দাঁড়িয়ে ভিডিয়ো তুলতে গিয়ে মালগাড়ির ধাক্কায় মৃত্যু হল এক কিশোরের। ঘটনাটি মালদার ইংরেজবাজারের মধুঘাট এলাকার। মৃত মনোজ মণ্ডল নবম শ্রেণির পড়ুয়া। তাঁর বাড়ি কাজিগ্রাম গ্রামপঞ্চায়েতের শ্রীরামপুরে। 

মৃত কিশোরের আত্মীয়রা জানিয়েছেন, মধুঘাটে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল ওই কিশোর। সেখানে সহপাঠী ভোলা রায়ের সঙ্গে দেখা হয় তাঁর। দুজনে মিলে রেল লাইনে ভিডিয়ো তোলার পরিকল্পনা করে। ভিডিয়ো তোলায় মগ্ন ২ বন্ধু খেয়াল করেনি যে মালগাড়ি আসছে। মালগাড়ি ধাক্কা মারে রেল লাইনের ওপর দাঁড়িয়ে থাকা মনোজকে। ছিটকে পড়ে সে। 

সঙ্গে সঙ্গে চিৎকার শুরু করে ভোলা। স্থানীয়রা এসে মনোজকে উদ্ধার করে মালদা মেডিক্যা কলেজে ছোটে। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে তাঁর। 

লকডাউনে বন্ধ নিয়মিত যাত্রীবাহী ট্রেন পরিষেবা। তবে বিশেষ ট্রেন ও মালগাড়ি চলছে। ফলে রেললাইনে ট্রেনের সংখ্যা অনেক কম। তাতেই অনেকে ট্রেন বন্ধ ভেবে রেললাইনে উঠে বেপরোয়া আচরণ করছেন। ফলে ঘটছে মর্মান্তিক সব পরিণতি। 

 

বন্ধ করুন