বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তরুণীর বস্তাবন্দি দেহ উদ্ধার ইসলামপুরে, ধর্ষণ করে খুন?‌ তদন্তে পুলিশ
তরুণীর বস্তাবন্দি দেহ উদ্ধার (HT_PRINT)

তরুণীর বস্তাবন্দি দেহ উদ্ধার ইসলামপুরে, ধর্ষণ করে খুন?‌ তদন্তে পুলিশ

  • ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কে বা কারা এই বস্তাবন্দি দেহ ফেলে গেল তা খতিয়ে দেখা হচ্ছে।

এবার তরুণীর বস্তাবন্দি দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল ইসলামপুরে। যদিও এই তরুণীর পরিচয় জানা যায়নি। তরুণীর দেহ বস্তাবন্দি থাকায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। ধর্ষণ করে খুন করা হয়েছে তরুণীকে বলে পুলিশের প্রাথমিক অনুমান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কে বা কারা এই বস্তাবন্দি দেহ ফেলে গেল তা খতিয়ে দেখা হচ্ছে।

ঠিক কী ঘটেছে ইসলামপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, শনিবার উত্তর দিনাজপুরের ইসলামপুরের ডাক নদীর সেতুর নিচে একটি বস্তা পড়ে থাকতে দেখা যায়। সেই বস্তা থেকে একটা আঙুল বেরিয়ে ছিল। এই দৃশ্য দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে বস্তাটি খুলতেই ওড়না দিয়ে বাধা তরুণীর দেহ বেরিয়ে পড়ে। তার পোশাক ছেঁড়া ছিল এবং শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাহলে কী ধর্ষণ করে খুন করা হয়েছে তরুণীকে?‌ উঠছে প্রশ্ন।

পুলিশ সূত্রে খবর, তরুণীর দেহ উদ্ধার হয়েছে। যার পরিচয় এখনও মেলেনি। কোথা থেকে এল দেহটি? তা তদন্ত করে দেখা হচ্ছে। বস্তার গায়ে শিলিগুড়ি লেখা ছিল। সেক্ষেত্রে শিলিগুড়ির যোগ রয়েছে বলে মনে করা হচ্ছে। সেতুর নীচে রাতের অন্ধকারে কেউ এই তরুণীর দেহ ফেলে রেখে গিয়েছে। এলাকার সিসিটিভি পরীক্ষা করা হচ্ছে।

স্থানীয় কাউন্সিলরের দাবি, দোলের দিন রাতেই দেহটি ফেলে যাওয়া হয়েছে। তবে এই তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়েছে কিনা সেটা দেখা পুলিশের কাজ। দ্রুত তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়ার দাবি জানাচ্ছি। ইসলামপুরের পুলিশ সুপার সচিন মক্কার জানান, বস্তাবন্দি তরুণীর দেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত করতে দেহটি পাঠানো হয়েছে।

বন্ধ করুন