বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিযোগ নেয়নি পুলিশ, সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ায় আত্মঘাতী ছাত্রী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

অভিযোগ নেয়নি পুলিশ, সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ায় আত্মঘাতী ছাত্রী

  • জগদ্দল থানায় অভিযোগ জানাতে যায় সে। অভিযোগ, ছাত্রীর অভিযোগ গ্রহণ করেনি থানা। তাঁকে জানানো হয়, পুলিশের এখন এসব দেখার সময় নেই।

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ছড়িয়ে পড়ায় আত্মঘাতী হলেন এক ছাত্রী। উত্তর ২৪ পরগনার শ্যামনগরের বাসিন্দা ওই ছাত্রীর পরিজনদের অভিযোগ, দিন কয়েক আগে ঘটনাটি জানা গেলে জগদ্দল থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন ছাত্রীটি। কিন্তু অভিযোগ গ্রহণ করেনি পুলিশ। এর পরই লোকলজ্জার ভয়ে সোমবার সকালে আত্মহত্যা করে সে। 

স্থানীয়রা জানিয়েছেন, দিন কয়েক আগে একাদশ শ্রেণির ওই ছাত্রী নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করে এক যুবক। এর পর সেই যুবকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ছাত্রীটি। কিন্তু সমস্যা মেটেনি। এর পর জগদ্দল থানায় অভিযোগ জানাতে যায় সে। অভিযোগ, ছাত্রীর অভিযোগ গ্রহণ করেনি থানা। তাঁকে জানানো হয়, পুলিশের এখন এসব দেখার সময় নেই। 

ছাত্রীর পরিবারের দাবি, ছবিগুলি ভুয়ো। পুলিশ অভিযোগ না নিলেও ওই ছবি এলাকায় প্রত্যেকের মোবাইল ফোনে ছড়িয়ে পড়েন। এর জেরে বিষণ্ণতায় ভুগতে শুরু করে ছাত্রীটি। সোমবার সকালে আত্মহত্যা করেন তিনি। 

এর পরই এলাকায় ক্ষোভ ছড়ায়। মৃতের পরিবারের দাবি, পুলিশ অভিযোগ গ্রহণ করে অভিযুক্ত যুবককে গ্রেফতার করলে এই পরিণতি হত না ছাত্রীটির। তাই অভিযুক্তের সঙ্গে সেই দিন থানার ডিউটি অফিসারেরও শাস্তি দাবি করেছেন তাঁরা।

 

বন্ধ করুন