বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাবার বকুনিতে বাড়ি থেকে পালিয়ে পাচারকারীর খপ্পরে পড়ল কিশোরী, উদ্ধার করল RPF
শান্তিপুর স্টেশন। ফাইল ছবি
শান্তিপুর স্টেশন। ফাইল ছবি

বাবার বকুনিতে বাড়ি থেকে পালিয়ে পাচারকারীর খপ্পরে পড়ল কিশোরী, উদ্ধার করল RPF

  • কিন্তু অপরিচিত লোকের সঙ্গে ট্রেনে উঠতে চায়নি মেয়ে। প্ল্যাটফর্মে বসে কান্নাকাটি শুরু করে সে। ততক্ষণে ট্রেন ছেড়ে দেয়। তাতে করে পালায় পাচারকারী।

বাবার বকায় বাড়ি ছেড়ে পালিয়ে পাচারকারীর খপ্পরে পড়েছিল কিশোরী। উদ্ধার করল RPF. সোমবার দুপুরে নদিয়ার শান্তিপুর রেলস্টেশনের ঘটনা। মেয়েকে উদ্ধার করার জন্য RPF-কে ধন্যবাদ জানিয়েছেন বাবা।

উদ্ধার হওয়া কিশোরীর বাবা জানিয়েছেন, সোমবার সকাল থেকে মামাবাড়ি যাওয়ার জন্য বায়না করছিল মেয়ে। সেজন্য মেয়েকে বকাঝকা করেন তিনি। এর পর বাড়ি থেকে বেরিয়ে যায় মেয়ে। পথে এক পাচারকারীর খপ্পরে পড়ে সে। মেয়েকে সাইকেলে শান্তিপুর স্টেশনে নিয়ে আসে পাচারকারী। এর পর শিয়ালদাগামী কৃষক স্পেশ্যাল শান্তিপুর লোকালে তোলার চেষ্টা করে তাকে। 

কিন্তু অপরিচিত লোকের সঙ্গে ট্রেনে উঠতে চায়নি মেয়ে। প্ল্যাটফর্মে বসে কান্নাকাটি শুরু করে সে। ততক্ষণে ট্রেন ছেড়ে দেয়। তাতে করে পালায় পাচারকারী। মেয়েকে প্ল্যাটফর্মে কাঁদতে দেখে উদ্ধার করে RPF. ততক্ষণে স্টেশনে পৌঁছে যান কিশোরীর বাবা। চাইল্ড লাইনের মাধ্যমে বাবার হাতে তুলে দেওয়া হয় কিশোরীকে।

মেয়েকে উদ্ধার করার জন্য RPF-এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কিশোরীর বাবা। কে মেয়েটিকে ট্রেনে তোলার চেষ্টা করছিল জানতে CCTV ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে রেলপুলিশ।

 

বন্ধ করুন