বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদে মুক্তপণের দাবি না মানায় কিশোরকে খুন করল অপহরণকারীরা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মুর্শিদাবাদে মুক্তপণের দাবি না মানায় কিশোরকে খুন করল অপহরণকারীরা

  • বাড়ির লোকেরা জানিয়েছেন, বিষয়টিকে তেমন গুরুত্ব দেননি তাঁরা। ফোনে ২ লক্ষ টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। টাকা দেওয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় পরিবারের তরফে।

মুক্তিপণ না দেওয়ায় কিশোরকে খুন করে ফেলে রেখে গেল অপহরণকারীরা। ঘটনা মুর্শিদাবাদের সামসেরগঞ্জের। রবিবার স্থানীয় আমবাগান থেকে দেহটি উদ্ধার হয়। পরিবারের দাবি, শনিবার থেকে খোঁজ মিলছিল না রায়হান মহালদার নামে ওই কিশোরের। 

পরিবারের তরফে জানানো হয়েছে, শনিবার বেলা ১১টা নাগাদ ডাকবাংলা এলাকায় নিজের বাড়ির কাছেই খেলছিল রায়হান। এর পর নিখোঁজ হয়ে যায় সে। তাঁর খোঁজ শুরু করেন আত্মীয় প্রতিবেশীরা। এর মধ্যে আসে একটি ফোন। তাতে রায়হানের মুক্তির বিনিময়ে টাকা দাবি করা হয়। 

বাড়ির লোকেরা জানিয়েছেন, বিষয়টিকে তেমন গুরুত্ব দেননি তাঁরা। ফোনে ২ লক্ষ টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। টাকা দেওয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় পরিবারের তরফে। তার পরও রায়হানের  খোঁজ মেলেনি।

রবিবার সকালে ডাকবাংলা কৃষি খামারের কাছে একটি আমবাগানে রায়হানের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর যায় সামসেরগঞ্জ থানায়। পুলিশকর্মীরা এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। নিরপরাধ কিশোরকে কারা এভাবে খুন করল জানতে তদন্তে নেমেছে পুলিশ।

 

বন্ধ করুন