বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোবাইল ফোনে গেম খেলার নাম করে ডেকে নিয়ে গিয়েছিল বন্ধুরা, সকালে মিলল কিশোরের দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মোবাইল ফোনে গেম খেলার নাম করে ডেকে নিয়ে গিয়েছিল বন্ধুরা, সকালে মিলল কিশোরের দেহ

  • উদ্ধার করে তাঁকে প্রথমে কানকি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় কিশানগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে বিশালকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

মোবাইল ফোনে গেম খেলার নাম করে ডেকে নিয়ে গিয়ে কিশোরকে খুনের অভিযোগ ‘বন্ধু’দের বিরুদ্ধে। ঘটনা উত্তর দিনাজপুরের চাকুলিয়া থানার কানকি ফাঁড়ি এলাকায়। নিহত কিশোরের নাম বিশাল সাউ। রবিবার সকালে বাড়ির পিছন থেকে তার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। নৃশংতা দেখে হতবাক পুলিশ আধিকারিকরাও।

পরিবারের তরফে জানানো হয়েছে, কানকি জৈন বিদ্যামন্দিরের সপ্তম শ্রেণির পড়ুয়া বিশাল। মোবাইল ফোনে গেম খেলার নাম করে শনিবার রাতে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন বন্ধু। অনেক রাত হলেও বাড়িতে না ফেরায় খোঁজ শুরু হয়। সকালে বাড়ি থেকে ৫০ মিটার দূরে পরিত্যক্ত জমিতে তাকে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। উদ্ধার করে তাঁকে প্রথমে কানকি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় কিশানগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে বিশালকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

পরিবারের সদস্যদের দাবি, পরিকল্পনামাফিক খুন করা হয়েছে বিশালকে। তার হাতের শিরা কাটা ছিল। শরীরে ছিল একাধিক আঘাতের চিহ্ন। এই ঘটনায় চাকুলিয়া থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন পরিবারের সদস্যরা। অভিযোগ পেয়ে বিশালের ২ বন্ধুকে আটক করেছে পুলিশ।

 

বন্ধ করুন