বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমের প্রত্যাখ্যাত হয়ে কিশোরীকে কুপিয়ে খুন করল যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

প্রেমের প্রত্যাখ্যাত হয়ে কিশোরীকে কুপিয়ে খুন করল যুবক

  • মৃত কিশোরীর বোন জানিয়েছে, প্রথমে গামছা দিয়ে দিদির মুখ ঢেকে ফেলে আততায়ী। তার পর দা বার করে কোপানো শুরু করে তাকে। ঘটনাস্থলেই অঙ্কিতার মৃত্যু হয়।

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে কিশোরীকে খুন করল যুবক। ঘটনা ফালাকাটা থানা এলাকার খলিসামারির। অভিযুক্ত স্বপন বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয়রা জানিয়েছেন যুবক আংশিক মানসিক ভারসাম্যহীন।

মৃত অঙ্কিতা শীল স্থানীয় স্কুলের দশম শ্রেণির পড়ুয়া। পরিবারের সদস্যরা জানিয়েছেন, তাকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করত স্বপন। বুধবার সকালেও অঙ্কিতার বাড়ি গিয়ে তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু তাতে সাড়া দেয়নি কিশোরী। এর পর স্কুলে যাওয়ার জন্য অঙ্কিতা বাড়ি থেকে বেরোলে তাঁকে দা নিয়ে আক্রমণ করে স্বপন। এলোপাথাড়ি কোপাতে থাকে কিশোরীকে। দায়ের কোপে কিশোরীর মুন্ডু ধড় থেকে আলাদা হয়ে যায়। এর পর বাড়ি গিয়ে রক্ত ধুয়ে ভাত খেতে বসে যায় সে।

মৃত কিশোরীর বোন জানিয়েছে, প্রথমে গামছা দিয়ে দিদির মুখ ঢেকে ফেলে আততায়ী। তার পর দা বার করে কোপানো শুরু করে তাকে। ঘটনাস্থলেই অঙ্কিতার মৃত্যু হয়।

খবর পেয়ে ফালাকাটা থানার আইসির নেতৃত্বে সেখানে পৌঁছায় পুলিশবাহিনী। অভিযুক্ত স্বপনকে গ্রেফতার করে পুলিশ।

প্রতিবেশীরা জানিয়েছেন, এর আগেও কিশোরীকে খুনের হুমকি দিয়েছিল স্বপন। কিন্তু তাতে কেউ গুরুত্ব দেয়নি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

 

বন্ধ করুন