বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকের বাড়ির মারধরে গর্ভস্থ শিশুর মৃত্যু, দেহ পলিব্যাগে ভরে থানায় গেল কিশোরী

প্রেমিকের বাড়ির মারধরে গর্ভস্থ শিশুর মৃত্যু, দেহ পলিব্যাগে ভরে থানায় গেল কিশোরী

প্রতীকি ছবি

কিশোরীর দাবি, রাজু বাউড়ি নামে কালিপাহাড়ির ইন্দিরা কলোনির বাসিন্দা ওই যুবকের তাঁর প্রণয়ের সম্পর্ক রয়েছে। কয়েক মাস কথাবার্তা হওয়ার পর কিশোরীকে সিঁদুর পরিয়ে বিয়ে করে সে।

প্রেমিকের পরিবারের মারধরে গর্ভস্থ সন্তানের মৃত্যুতে দেহ পলি ব্যাগে ভরে থানায় হাজির হলেন এক কিশোরী। ঘটনা পশ্চিম বর্ধমানের আসানসোলের কালিপাহাড়ির। অভিযুক্ত প্রেমিকও নাবালক বলে জানা গিয়েছে। শনিবার এই ঘটনায় থানায় রীতিমতো শোরগোল পড়ে যায়। অভিযোগ নিয়ে তদন্তে নেমেছেন আধিকারিকরা।

কিশোরীর দাবি, রাজু বাউড়ি নামে কালিপাহাড়ির ইন্দিরা কলোনির বাসিন্দা ওই যুবকের তাঁর প্রণয়ের সম্পর্ক রয়েছে। কয়েক মাস কথাবার্তা হওয়ার পর কিশোরীকে সিঁদুর পরিয়ে বিয়ে করে সে। এর পর তার সঙ্গে সহবাস শুরু করে। এর জেরে অন্তসত্ত্বা হয়ে পড়েন কিশোরী। 

শনিবার বিষয়টি প্রেমিকের বাড়িতে জানাতে যান তিনি। বাড়ির বউ হিসাবে মেনে নেওয়া তো দূরের কথা, কিশোরীকে তখন বেধড়ক মারধর করে প্রেমিকার পরিবারের সদস্যরা। কিশোরীর দাবি, মারধরের জেরে মৃত্যু হয় তার গর্ভস্থ সন্তানের। এর পর গর্ভপাত হয় তাঁর। মৃত গর্ভস্থ শিশুকে নিয়ে আসানসোল দক্ষিণ থানায় হাজির হন কিশোরী।

ঘটনায় নাবালক ও তার পরিবারের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

 

বন্ধ করুন