বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লাইন ভেঙে এগিয়ে গেলেন অনেকে, দুয়ারে সরকার ক্যাম্পে ভাঙচুর, উত্তেজনা ফুলবাড়িতে
দুয়ারে সরকার ক্যাম্পে তুমুল উত্তেজনা (নিজস্ব চিত্র )
দুয়ারে সরকার ক্যাম্পে তুমুল উত্তেজনা (নিজস্ব চিত্র )

লাইন ভেঙে এগিয়ে গেলেন অনেকে, দুয়ারে সরকার ক্যাম্পে ভাঙচুর, উত্তেজনা ফুলবাড়িতে

  • ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের আওতায় থাকা পথসাথী বিল্ডিংয়ে দুয়ারে সরকার ক্যাম্পের আয়োজন করা হয়েছিল।

শিলিগুড়ির ফুলবাড়িতে দুয়ারে সরকার ক্যাম্পে তুমুল বিশৃঙ্খলা। অভিযোগ, ক্ষিপ্ত জনতা কাঁচ ভেঙে মূল বিল্ডিংয়ে ঢুকে পড়ে। এর জেরে এলাকায় উত্তেজনা ছড়ায় । এনজেপি থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় সূত্রে খবর, ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের আওতায় থাকা পথসাথী বিল্ডিংয়ে দুয়ারে সরকার ক্যাম্পের আয়োজন করা হয়েছিল। এদিকে সেই ক্যাম্পে সকাল থেকেই বাসিন্দারা  ভিড় জমাতে শুরু করেন। যথারীতি ক্যাম্প চলছিল। তবে স্বাস্থ্য সাথী কার্ডের জন্য ভিড় একেবারে উপচে পড়ে। 

 

এদিকে দুটি করে পরিবারকে মূল বিল্ডিংয়ের মধ্যে ঢোকানো হচ্ছিল। এমন সময় লাইন ভেঙে কয়েকজন এগিয়ে যাচ্ছে এই অভিযোগকে কেন্দ্র করে অশান্তি শুরু হয়ে যায়। তারপরই  হুড়মুড়িয়ে লাইন ভেঙে লোকজন ভেতরে ঢোকার চেষ্টা করে বলে অভিযোগ। উত্তেজিত জনতা বিল্ডিংয়ের কয়েকটি কাঁচের জানালা, দরজা ভাঙচুর করে। শেষ পর্যন্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভাঙা কাঁচগুলিকে সরিয়ে নেওয়া হয়। তবে বাসিন্দাদের একাংশের দাবি, সরকারি নজরদারির অভাবেই এই কাণ্ড ঘটে গেল। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অনেকেই অধৈর্য্য হয়ে উঠছিলেন। তবে সরকারি পরিষেবা নিতে এসে এভাবে সরকারি সম্পত্তিতে ভাঙচুরের ঘটনাকে ঘিরে নানা প্রশ্নও উঠছে।দুয়ারে সরকার ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত এক মহিলা কর্মী বলেন,  হুড়মুড়িয়ে তালা ভেঙে, কাঁচ ভেঙে সব ঢুকে পড়ল। আমার হাতেও লেগেছে। 

 

বন্ধ করুন