বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রয়াত করোনায় আক্রান্ত এগরার তৃণমূল বিধায়ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল আরও তৃণমূল কংগ্রেস বিধায়কের। সোমবার ভোর ৪ টে ২৬ মিনিট নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এগরার সমরেশ দাস। 

জ্বর, সর্দি-সহ করোনাভাইরাস উপসর্গ থাকায় গত ১৮ জুলাই তৃণমূল বিধায়ককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে করোনা পরীক্ষার ফল পজিটিভ আসায় সেদিন রাতেই তাঁকে পাঁশকুড়ার মেচগ্রামে করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বছর ৭৭-এর বিধায়কের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।

পরে ২৪ জুলাই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত নিয়ে যাওয়া হয়েছিল। হাসপাতাল সূত্রে খবর, উচ্চ রক্তচাপ-সহ একাধিক অসুস্থতা ছিল তাঁর। প্রবল শ্বাসকষ্টেও ভুগছিলেন। তাই ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু পরিস্থিতির উন্নতি হয়নি। ফলে ক্রমশ বাড়ছিল উদ্বেগ। তারইমধ্যে আশঙ্কা সত্যি করে সোমবার ভোরে তাঁর মৃত্যু হয়। 

বিধায়কের প্রয়াণে রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। এক দশক ধরে তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন। বলাগেড়িয়া সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যানও ছিলেন। এলাকায় কাজের মানুষ হিসেবেও পরিচিত ছিলেন।

এর আগে, গত ২৪ জুন মৃত্যু হয়েছিল ফলতার তৃণমূল কংগ্রেস বিধায়ক তমোনাশ ঘোষের। তাঁর বয়স হয়েছিল ৬০। তারপর একাধিক বিধায়কের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

বন্ধ করুন