বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন ব্যাঙ্ককর্মী
দম্পতি

‌স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন ব্যাঙ্ককর্মী

বীরভূমে নলহাটি গ্রামীণ ব্যাঙ্কে কাজ করেন যুবক।

নিজের প্রিয়জনকে জন্মদিনে হোক বা বিবাহবার্ষিকীতে হরেক রকমের উপহার দেওয়ার রেওয়াজ তো আছেই। কিন্তু সেই উপহার যদি হয় চাঁদের মাটিতে এক খণ্ড জমি?‌ অবিশ্বাস্য হলেও এই কথা সত্যি। নিজের প্রথম বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদের বুকে এক খণ্ড জমি কিনে দিলেন রানাঘাটের যুবক। স্বামীর এই উপহারে বেজায় খুশি স্ত্রী।

জানা গিয়েছে, রানাঘাটের ছেলে প্রদীপন সরকার তাঁর স্ত্রী অনুরুমাকে চাঁদে ৪৫.‌৫ ডলার দিয়ে একর জমি কিনে দিয়েছেন। স্যাটেলাইটের মাধ্যমে জমি কেনার ছবি ও সেই সংক্রান্ত নথিপত্র পাঠানো হয়েছে। জানা গিয়েছে, প্রদীপন বীরভূমে নলহাটি গ্রামীণ ব্যাঙ্কে কাজ করেন। গত বছর নভেম্বর মাসে তাঁদের প্রথম বিবাহবার্ষিকী ছিল। স্ত্রীকে চমক দেওয়ার জন্যই চাঁদে জমি কেনার পরিকল্পনা করেছিলেন প্রদীপন। সেই পরিকল্পনাই এবার বাস্তবায়িত হল।

উল্লেখ্য, প্রদীপন রানাঘাট দুর্গাদাস পার্কের বাসিন্দা। অনুরুমা প্রামাণিক সাধুখাঁর সঙ্গে এক বছর আগে বিয়ে হয়েছিল প্রদীপনের। এই রাজ্যে এই ধরনের ঘটনা না ঘটলেও রাজস্থানে এই একই ঘটনা ঘটেছে ২০২০ সালে। রাজস্থানের আজমীরের বাসিন্দা ধর্মেন্দ্র আনিজা তাঁর স্ত্রী স্বপ্না আনিজাকে বিবাহবাষির্কী উপলক্ষে চাঁদে তিন একর জমি কিনে দিয়েছেন।

বন্ধ করুন