বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Body recovered: সৎ মায়ের সঙ্গে সইতে হত বাবার অত্যাচারও, ঘর থেকে উদ্ধার হল ১৩ বছরের কিশোরের দেহ

Body recovered: সৎ মায়ের সঙ্গে সইতে হত বাবার অত্যাচারও, ঘর থেকে উদ্ধার হল ১৩ বছরের কিশোরের দেহ

সৎ মায়ের সঙ্গে সইতে হত বাবার অত্যাচারও, ঘর থেকে উদ্ধার হল ১৩ বছরের কিশোরের দেহ

স্থানীয়রা জানান, ‘গতকাল আয়ুষের এক বন্ধু তাকে খেলতে যাওয়ার জন্য ডাকতে গেলে দোতলার ঘরে কিশোরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পাড়া প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

গারুলিয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বিবেকনগর এলাকায় এক কিশোরের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। আয়ুষ সাউ নামে বছর তেরোর ওই কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হয় নিজের ঘর থেকেই। স্থানীয়দের অভিযোগ, সৎ মায়ের হাতে খুন হয়েছে কিশোর। নিহত কিশোরের বাবা ও সৎ মাকে আটক করেছে নোয়াপাড়া থানার পুলিশ।

আরও পড়ুন - পিস্তল নিয়ে স্কুলে এল পড়ুয়া, তৃণমূল নেতার ‘ভাইপো’র কাণ্ডে তোলপাড়

পড়তে থাকুন - ইংরেজবাজারে জঞ্জাল কর, TMC-র খারাপ ফলের জন্যই এমন সিদ্ধান্ত, অভিযোগ বিজেপির

স্থানীয়রা জানিয়েছেন, আয়ুষের উপর নির্মম অত্যাচার চালাত তার সৎ মা রিঙ্কু সাউ। মানসিক ও শারীরিক নির্যাতন চালাত তার বাবা জিতেন্দ্র সাউও। রিঙ্কুই সৎ ছেলেকে খুন করে ঝুলিয়ে দিয়েছে বলে দাবি প্রতিবেশীদের।

স্থানীয়রা জানান, ‘গতকাল আয়ুষের এক বন্ধু তাকে খেলতে যাওয়ার জন্য ডাকতে গেলে দোতলার ঘরে কিশোরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পাড়া প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরে উত্তেজিত জনতা আয়ুষের সৎমা রিঙ্কু সাউয়ের ওপর চড়াও হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নোয়াপাড়া থানার পুলিশ। আয়ুষের বাবা জিতেন্দ্র সাউ ও সৎ মা রিঙ্কুকে জিজ্ঞাসাবাদ এর জন্য আটক করে নিয়ে যায় পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। ছেলের মৃত্যুতে বাবা ও সৎ মায়ের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদের।

আরও পড়ুন - ভোটে পরাজিত হয়েই বিয়ের পিঁড়িতে বসলেন বিজেপি MLA স্বপন মজুমদার, পাত্রী কে?

ওদিকে অভিযুক্ত রিঙ্কুর শাস্তির দাবিতে বাড়ির সামনে বিক্ষোভ দেখান পাড়ার লোকেরা। তাদের দাবি, আয়ুষকে শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দিয়েছে সৎ মা। অভিযুক্তকে তাদের হাতে তুলে দিতে হবে বলে দাবি জানাতে থাকেন তাঁরা।

 

বাংলার মুখ খবর

Latest News

২২ জুলাই শ্রীলঙ্কা সিরিজ খেলতে দেশ ছাড়বে ভারত…সেদিনই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির প্যারাফিলিয়া রোগের কারণে অমানুষ হয়ে গিয়েছিলেন এই প্রাণিবিদ শনিবারে সদয় লক্ষ্মীদেবী, পরপর দ্বিতীয় দিন কলকাতায় দাম কমল সোনার ভারতীয় উপকূলের কাছেই মাঝ সমুদ্রে বিস্ফোরণ জাহাজে, মৃত ১ অপমানিত বোধ করছি… অ্যাক্রিডেশন না পেয়ে ক্ষোভ উগরালেন ভারতীয় তীরন্দাজ দলের কোচ ২.৩ ওভারেই পাঁচ উইকেট! কেরিয়ারের সেরা বোলিং করে নজর কাড়লেন মার্নাস লাবুশান… সুদের হার প্রায় ৮%! বিশেষ ফিক্সড ডিপোজিট স্কিম চালু একাধিক ব্যাঙ্কে, কোথায় লাভ? একুশে জুলাইয়ের পোস্টারে অভিষেকের ছবি নেই!‌ খোঁচা দিলেন শমীক, পাল্টা জয়প্রকাশ বাংলাদেশে থেকে এখনও ঘরে ফিরেছেন ৯৭৮ ভারতীয় পড়ুয়া, হাইকমিশনের দ্বারস্থ আরও ৪০০০ প্রাক্তন স্বামীর সঙ্গে পার্টি, চারু বলছেন প্রাক্তন শাশুড়ি-ননদকে বড়ই ভালোবাসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.