বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকার অন্য 'প্রেমে' প্রতিবাদ,'মারধর' পুলিশ অফিসারের ছেলেকে, 'আক্রান্ত' বাবাও
প্রেমিকার অন্য 'প্রেমে' প্রতিবাদ,'মারধর' পুলিশ অফিসারের ছেলেকে, 'আক্রান্ত' বাবাও (ছবিটি প্রতীকী)
প্রেমিকার অন্য 'প্রেমে' প্রতিবাদ,'মারধর' পুলিশ অফিসারের ছেলেকে, 'আক্রান্ত' বাবাও (ছবিটি প্রতীকী)

প্রেমিকার অন্য 'প্রেমে' প্রতিবাদ,'মারধর' পুলিশ অফিসারের ছেলেকে, 'আক্রান্ত' বাবাও

তাঁর মেয়ে ও স্ত্রীকেও শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।  

প্রেমিকা অন্য যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তা মেনে নিতে পারেননি পুলিশ অফিসারের ছেলে। তা নিয়ে সরব হয়েছিলেন ছেলে। তার জেরে আক্রান্ত হতে হল ক্যানিং থানার সাব-ইনস্পেক্টরের ছেলেকে। সঙ্গে আক্রান্ত হন সাব-ইনস্পেক্টর, তাঁর মেয়ে ও স্ত্রী। ধর্ষণের হুমকিও দেওয়া হয়। আরও অভিযোগ উঠেছে, টেনেহিঁচড়ে পুলিশ অফিসারের মেয়েকে এলাকা থেকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন ওই পুলিশ অফিসার। এই ঘটনায় ক্ষুব্ধ ওই পুলিশ আধিকারিক সপরিবারে আত্মহত্যা করার হুমকি দেন।

এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বারুইপুরে। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। অভিযোগ উঠেছে, পুলিশ অফিসারের ছেলেকে বেধড়ক মারধর করা হয়েছে। বেধড়ক পেটানো হয়েছে ওই সাব-ইনস্পেক্টরকেও। শুধু তাই নয়, ওই পুলিশ অফিসারের স্ত্রী ও মেয়ের শ্লীলতাহানিও করা হয়েছে বলে অভিযোগ আক্রান্ত পুলিশ অফিসারের। তাঁর দাবি, টেনেহিঁচড়ে মেয়েকে এলাকা থেকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন। অভিযোগের তির পুলিশ অফিসারের ছেলের প্রেমিকার নয়া প্রেমিক ও তার দলবলের বিরুদ্ধে। যদিও অভিযুক্তদের তরফে এ বিষয়ে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

বন্ধ করুন