বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দড়ি বেঁধে ATM উপড়ে ফেলার চেষ্টা, রাতভর টানাটানি, তারপর কী হল আসানসোলে?
আসানসোলে এটিএম তুলে নিয়ে যাওয়ার চেষ্টা। প্রতীকী ছবি : সৌজন্য পিটিআই)

দড়ি বেঁধে ATM উপড়ে ফেলার চেষ্টা, রাতভর টানাটানি, তারপর কী হল আসানসোলে?

  • আসানসোলে একেবারে দড়ি বেঁধে এটিএম উপড়ে ফেলার চেষ্টা। রাতভর দড়ি ধরে হেঁইয়ো মারো টান বলে টানাটানি। কিন্তু শেষ পর্যন্ত কি এটিএম তুলে নিয়ে যেতে পারল দুষ্কৃতীরা?

 গত কয়েক বছর ধরে বার বারই এটিএম ভেঙে চুরির চেষ্টা হয়েছে বিভিন্ন জায়গায়। তবে এবার আসানসোলে আবার অন্য ছবি। পশ্চিমবর্ধমানের জামুরিয়া বিধানসভার ৮ নম্বর ওয়ার্ডের বীজপুর মোড়ের এই ঘটনার জেরে এলাকায় শোরগোল পড়ে যায়। আস্ত এটিএমটি তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতী।

এদিকে কারা রয়েছে এর পেছনে? তবে সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের একটি এটিএম রয়েছে বীজপুর মোড়ে। সেখানেই রাতে হানা দিয়েছিল দুষ্কৃতীরা। অন্তত ৭-৮জন ছিল ওই দলে। তারা প্রথমে সিসি ক্যামেরা ভেঙে পুড়িয়ে দেয়। এরপর এটিএমটি ভেঙে ফেলার চেষ্টা করে। কিন্তু কোনওভাবেই তারা এটিএমটি ভাঙতে পারেনি। এরপর তারা অন্য কোনও উপায় না দেখে মেশিনটিকেই দড়ি দিয়ে বেঁধে ফেলে। এরপর সেটিকে উপড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ।

এদিকে দীর্ঘক্ষণ ধরেই তারা এনিয়ে টানাটানি করে। কিন্তু শেষ পর্যন্ত তারা এটিএমটিকে তুলতে পারেনি। নিরাপত্তারক্ষীদের দাবি, ভোররাতের দিকে তাঁরা এসে যাওয়ার পরে দুষ্কৃতীরা চম্পট দেয়। এদিকে সূত্রের খবর এটিএমের সঙ্গেও সিসি ক্যামেরা রয়েছে। সেখানে কোনও ফুটেজ রয়েছে কি না সেটা দেখা হচ্ছে। সেটা দেখেই দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে।

বন্ধ করুন