বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তমলুকের মৃত জওয়ানের পরিবারকে সব রকম ভাবে সাহায্য করা হবে, আশ্বাস সেচমন্ত্রীর
সৌমেন কুমার মহাপাত্র। ছবি সৌজন্যে ফেসবুক।

তমলুকের মৃত জওয়ানের পরিবারকে সব রকম ভাবে সাহায্য করা হবে, আশ্বাস সেচমন্ত্রীর

  • তমলুকের বাসিন্দা মৃত সিআরপিএফ জওয়ান নন্দলাল রানার পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন তমলুকের বিধায়ক তথা সেচ ও জলপথ মন্ত্রী ডক্টর সৌমেন কুমার মহাপাত্র।

তমলুকের বাসিন্দা মৃত সিআরপিএফ জওয়ান নন্দলাল রানার পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন তমলুকের বিধায়ক তথা সেচ ও জলপথ মন্ত্রী ডক্টর সৌমেন কুমার মহাপাত্র। সোমবার গাড়ি দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয় তমলুকের হরশংকর গ্রামের বাসিন্দা নন্দলাল রানার। গত বৃহস্পতিবার লাদাখ থেকে জওয়ানের কফিনবন্দি দেহ পৌঁছায় তমলুকের বাড়িতে। তাঁর মৃতদেহ গ্রামে আসতেই কান্নায় ভেঙে পড়েন আত্মীয় থেকে শুরু করে পরিচিতরা।

গত শুক্রবার মৃত জওয়ানের বাড়ি গিয়ে পরিবারের সঙ্গে দেখা করেন মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র । তাঁর স্ত্রী এবং ছেলে ও মেয়ের সঙ্গে কথা বলেন মন্ত্রী। দেখা করার পর তিনি পরিবারের লোকেদের আর্থিক সাহায্য তুলে দেন। আগামী দিনে তাদের সমস্ত রকমের সাহায্য করা হবে বলে তিনি আশ্বাস দিয়েছেন। এছাড়াও পরিবারের লোকেদের সঙ্গে দেখা করার পাশাপাশি মৃত জওয়ানের ছবিতে মালা দিয়ে তার কৃতিত্বে সংবর্ধনা জানান মন্ত্রী।

গত বৃহস্পতিবার নন্দলাল রানার মৃতদেহ তমলুকের বাড়িতে পৌঁছানোর পর সেনাবাহিনী ও জেলা পুলিশের তৎপরতায় গার্ড অফ অনার এর মধ্য দিয়ে শেষকৃত্য সম্পন্ন হয় তাঁর।

নন্দলালের এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। ছেলে অংকন এ বছরের মাধ্যমিক পরীক্ষার্থী। আর তার মেয়ের বয়স মাত্র ষোলো মাস। তাদের ভবিষ্যতের কথা চিন্তা ভাবনা করেই পরিবারের লোকেরা সংবাদ মাধ্যমের সাহায্যে কাতর কন্ঠে সরকারকে পাশে থাকার অনুরোধ জানিয়েছিলেন। এর পরেই মৃত জওয়ানের পরিবারের সঙ্গে দেখা করে সাহায্যের আশ্বাস দিলেন রাজ্যের মন্ত্রী।

বন্ধ করুন