বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad murder case: স্ত্রীকে খুন করার পর কবর দিয়েছিল স্বামী, আদালতের নির্দেশে তোলা হল দেহ

Murshidabad murder case: স্ত্রীকে খুন করার পর কবর দিয়েছিল স্বামী, আদালতের নির্দেশে তোলা হল দেহ

কবর থেকে তোলা হল মৃতদেহ। (প্রতীকী ছবি)

আজ সকালে সুতি থানার পুলিশ এবং সামশেরগঞ্জের বিডিও কৃষ্ণচন্দ্র মুন্ডার উপস্থিতিতে ফিরোজার দেহ কবর থেকে তোলা হয়। দেহ তোলার পর তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ময়নাতদন্তের পর পুনরায় কবর দেওয়া হবে তাঁর দেহ। এদিন ফিরোজা খাতুনের দেহ তোলাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

পরকীয়া সন্দেহে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠেছিল স্বামীর বিরুদ্ধে। মৃতের নাম ফিরোজা বিবি। তথ্য প্রমাণ লোপাট করার জন্য লুকিয়ে স্ত্রীকে কবর দিয়েছিলেন স্বামী। সেই ঘটনায় ফিরোজার পরিবারের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরে কবর থেকে তার দেহ তুলে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছিল আদালত। অবশেষে মঙ্গলবার সকালে ওই গৃহবধুর দেহ থেকে তোলা হল।

আজ সকালে সুতি থানার পুলিশ এবং সামশেরগঞ্জের বিডিও কৃষ্ণচন্দ্র মুন্ডার উপস্থিতিতে ফিরোজার দেহ কবর থেকে তোলা হয়। দেহ তোলার পর তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ময়নাতদন্তের পর পুনরায় কবর দেওয়া হবে তাঁর দেহ। এদিন ফিরোজা খাতুনের দেহ তোলাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুতি থানার মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা ফিরোজা বিবি। তাঁর তিনটি সন্তান রয়েছে। গত ২৩ জানুয়ারি ঘরের মধ্যে রহস্যজনকভাবে তাঁর মৃত্যু হয়। এরপরের দিন ২৪ জানুয়ারি কাউকে কিছু না জানিয়ে মৃতদেহ লুকিয়ে করব দেয় তাঁর স্বামী । ঘটনায় গৃহবধুর বাপের বাড়ির সদস্যরা ফিরোজাকে খুন করার অভিযোগ তোলেন। তাঁদের অভিযোগ ছিল, পরকীয়া সন্দেহে ফিরোজাকে খুন করেছিল তার স্বামী জাহাঙ্গীর আলম। খুন করার পর ময়নাতদন্তের আগেই তাঁর দেহ লুকিয়ে ফেলার জন্য কবর দিয়েছিল জাহাঙ্গীর।

সেই ঘটনায় সুতি থানায় খুনের অভিযোগ দায়ের করেন ফিরোজার পরিবার। পাশাপাশি ফিরোজার পরিবারের সদস্যরা আদালতের দ্বারস্থ হন। সেই ঘটনায় আদালত ফিরোজার মৃতদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ দেয়। সেই নির্দেশ পেয়ে এলাকায় পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। সেখানে উপস্থিত ছিলেন সামশেরগঞ্জের বিডিও। নিরাপত্তার মধ্য দিয়ে মহিলার দেহ কবর থেকে তোলা হয়।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড সংস্কার চলছে মা উড়ালপুলে, শুক্রবার পর্যন্ত চলবে কাজ, যান চলাচল কি ব্যাহত হবে? ভারতীয়রা গরীব দেশে টি২০ খেলে না- অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে দরিদ্র বললেন সেহওয়াগ? ৫ বারের সেরা সাংসদ, ৫৮ বছর বয়সে অবশেষে দশম পাশ করলেন শিবসেনা নেতা ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

Latest IPL News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.