বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিখোঁজ 'হলুদভাইকে' খুঁজতে ২০০০ টাকার পুরস্কার ঘোষণা করে পোস্টার
নিখোঁজ 'হলুদভাইকে' খুঁজতে ২০০০ টাকার পুরস্কার ঘোষণা করে পোস্টার : ছবি ( স্ক্রিন শর্ট)
নিখোঁজ 'হলুদভাইকে' খুঁজতে ২০০০ টাকার পুরস্কার ঘোষণা করে পোস্টার : ছবি ( স্ক্রিন শর্ট)

নিখোঁজ 'হলুদভাইকে' খুঁজতে ২০০০ টাকার পুরস্কার ঘোষণা করে পোস্টার

  • নিখোঁজ বিড়ালের জন্য দিশেহারা পরিবার 

বৃষ্টির দিনে আচমকাই বাড়ির সামনে হাজির হয়েছিল সে। আবার রাতারাতি উধাও হয়ে গিয়েছে 'হলুদভাই'। নিখোঁজ ওই পোষ্য বিড়ালকে খুঁজতে এলাকাজুড়ে পোস্টার ফেলল পরিবার। নগদ ২,০০০ টাকা পুরস্কার ঘোষণা করে গোটা এলাকায় পোস্টারে ছেয়ে ফেললেন পরিবারের লোকেরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাওড়ার বাকসারা এলাকার রায় পরিবারের পোষ্য নিখোঁজ হয়ে গিয়েছে। তার খোঁজ পেতে উঠেপড়ে লেগেছে পরিবারের প্রত্যেক সদস্য। ওই পরিবার সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ পোষ্য বিড়ালের নাম হলুদভাই। তার গায়ে হলুদ ডোরাকাটা দাগের জন্য এই নাম দেওয়া হয়েছিল। ১৫ দিন ধরে হলুদভাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পরিবাবের এক সদস্য বলেন, 'গত তিন বছর আগে হঠাৎ একটা বৃষ্টির রাতে তাকে পাওয়া গিয়েছিল। কিন্তু তারপর থেকেই গোটা পরিবারের সঙ্গে মিলেমিশে গিয়েছিল সে। গত ১৫ দিন ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিভিন্ন জায়গায় খুঁজেছি। কোথাও পাইনি। বাড়ির প্রত্যেক সদস্যের খাওয়া-দাওয়া বন্ধ হয়ে গিয়েছে। মেয়ে নবনীতা খুবই ভেঙে পড়েছে।' নবনীতার কথায়, 'হলুদ ভাইয়ের মা ঘন্টিও ছেলেকে না পেয়ে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছে। সে কারণে তাকে খুঁজতে এলাকার চারিদিকে পোস্টার দেওয়া হয়েছে।

বন্ধ করুন