বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jagatballavpur: ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বধূকে দিঘা বেড়াতে যাওয়ার প্রস্তাব তৃণমূল নেতার

Jagatballavpur: ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বধূকে দিঘা বেড়াতে যাওয়ার প্রস্তাব তৃণমূল নেতার

ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বধূকে দিঘা বেড়াতে যাওয়ার প্রস্তাব তৃণমূল নেতার

পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে নিয়ে জগৎবল্লভপুর থানায় তৃণমূল নেতা কাজি সাবির আহমেদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বধূ। পুলিশকে দিয়েছেন ওই তৃণমূল নেতার সঙ্গে কথোপকথনের কল রেকর্ডিং। অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেছেন তিনি।

ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে গৃহবধূকে প্রতারণা ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত হাওড়ার জগৎবল্লভপুরের পাতিয়াল গ্রামের বাসিন্দা কাজি সাবির আহমেদ। ইতিমধ্যে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে জগৎবল্লভপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বধূ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন - দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!… অফিসারদের জন্য CID ভিজিল্যান্স, কড়া মমতা

পড়তে থাকুন - ধমক খেলেন মন্ত্রী আর সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে

 

বধূর অভিযোগ, ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ওই বধূর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন কাজি সাবির আহমেদ। তৃণমূল নেতার প্রতিশ্রুতিতে আস্থা দিয়ে তাঁকে ধাপে ধাপে ৩০ হাজার টাকা দেন তিনি। কিন্তু ঋণ না মেলায় ওই তৃণমূল নেতার ওপর চাপ দিতে থাকেন তিনি। বধূর অভিযোগ, এর পর ফোনে তৃণমূল নেতা তাঁকে কুপ্রস্তাব দেন। জানান, তাঁর সঙ্গে দিঘা বেড়াতে গেলে তবেই ঋণ পাওয়া যাবে। এর পর পরিবারকে গোটা ঘটনা জানান তিনি।

পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে নিয়ে জগৎবল্লভপুর থানায় তৃণমূল নেতা কাজি সাবির আহমেদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বধূ। পুলিশকে দিয়েছেন ওই তৃণমূল নেতার সঙ্গে কথোপকথনের কল রেকর্ডিং। অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেছেন তিনি।

অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতা বলেন, ‘আমার বিরুদ্ধে CPIM ও ISF চক্রান্ত করছে। ওই কণ্ঠস্বর আমার নয়। কম্পিউটারে এডিট করে বানানো হয়েছে।’

আরও পড়ুন - মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও!

স্থানীয় এক তৃণমূল নেতা বলেন, ‘অভিযোগ গুরুতর। অভিযোগ সত্য প্রমাণিত হলে দল ব্যবস্থা নেবে। পুলিশে যখন অভিযোগ হয়েছে পুলিশ তদন্ত করুক’। জগৎবল্লভপুর থানার তরফে জানা গিয়েছে, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.