বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঝালদাকাণ্ড: নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করবে CBI, ফোনটা গেল কোথায়?

ঝালদাকাণ্ড: নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করবে CBI, ফোনটা গেল কোথায়?

ঝালদায় তপন কান্দু খুনের ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সিবিআই। ফাইল ছবি। নিজস্ব চিত্র

কংগ্রেস নেতা নেপাল মাহাতো বলেন, আমরা নির্দেশকে স্বাগত জানাচ্ছি। তপন কান্দুর খুন ও নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক মৃত্যুর মধ্যে সম্পর্ক রয়েছে।

কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এবার তদন্তভার গেল সিবিআইয়ের হাতে। হাইকোর্টের নির্দেশে এবার সিআইডির থেকে সেই তদন্তভার গেল সিবিআইয়ের হাতে। ১৩ই মার্চ খুন হয়েছিলেন কংগ্রেস কাউন্সিলর। সেই খুনের প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণবের ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছিল গত ৬ই এপ্রিল। তার সুইসাইড নোটও পাওয়া গিয়েছিল সেদিন। দুটি ঘটনা পরস্পরের সঙ্গে সম্পর্কিত, জানিয়েছেন বিচারপতি।  

 

এদিকে হাইকোর্টের নির্দেশ নিয়ে আইনজীবী জানিয়েছেন, নিরঞ্জন বৈষ্ণব সেদিন তপন কান্দুর সঙ্গেই ইভিনিং ওয়াক করছিলেন। এদিকে গত ৬ এপ্রিল যেদিন সিবিআই ঝালদায় গিয়েছিল সেদিনই নিরঞ্জন বৈষ্ণবের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। গোটা ঘটনায় রহস্য থেকে গিয়েছে। তার ভাইপো মিডিয়াকে জানিয়েছেন, তিনি সেদিন প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। এরপরই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার উপর তার ফোন খুঁজে পাওয়া যাচ্ছে না। মর্নিং ওয়াক থেকে ফিরে এসে একজন গলায় দড়ি দিয়ে দিলেন এটা হয় নাকি?

কংগ্রেস নেতা নেপাল মাহাতো বলেন, আমরা নির্দেশকে স্বাগত জানাচ্ছি। তপন কান্দুর খুন ও নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক মৃত্যুর মধ্যে সম্পর্ক রয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.