বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বর্ধমান শহরে খালি বাড়িতে তালা ভেঙে চুরি নগদ ও গয়না
খলুইবিলে সজল ঘোষের বাড়িতে ভাঙা দরজা।
খলুইবিলে সজল ঘোষের বাড়িতে ভাঙা দরজা।

বর্ধমান শহরে খালি বাড়িতে তালা ভেঙে চুরি নগদ ও গয়না

  • করোনা আক্রান্ত হওয়ায় দীর্ঘদিন বাঁকুড়ায় আত্মীয়ের বাড়িতে ছিলেন ঘোষ পরিবারের সদস্যরা। মাঝে মধ্যে বাড়ি দেখাশোনার জন্য আসতেন। শনিবার সকালে প্রতিবেশীরা বাড়ির সদর দরজার তালা ভাঙা অবস্থায় দেখতে পেয়ে বাড়ির মালিককে ফোন করে।

বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তালা ভেঙে নগদ প্রায় চল্লিশ হাজার টাকা, চার ভরি গহনাসহ অন্যান্য সরঞ্জাম চুরির ঘটনা ঘটল বর্ধমান শহরে। শহরের খালুইবিল মাঠ এলাকার সুব্রত ঘোষের বাড়ি থেকে গতকাল রাতে এই চুরির ঘটনা ঘটে। শনিবার বাড়ির দরজার তালা ভাঙা দেখে গৃহকর্তাকে ফোন করেন প্রতিবেশীরা। তদন্তে নেমেছে কোতয়ালি থানার পুলিশ।

করোনা আক্রান্ত হওয়ায় দীর্ঘদিন বাঁকুড়ায় আত্মীয়ের বাড়িতে ছিলেন ঘোষ পরিবারের সদস্যরা। মাঝে মধ্যে বাড়ি দেখাশোনার জন্য আসতেন। শনিবার সকালে প্রতিবেশীরা বাড়ির সদর দরজার তালা ভাঙা অবস্থায় দেখতে পেয়ে বাড়ির মালিককে ফোন করে। শনিবার দুপুরে পরিবারের সদস্যরা বাঁকুড়া থেকে বর্ধমানের খালুইবিল মাঠ এলাকার বাড়িতে এসে দেখেন খোয়া গিয়েছে নগদ, সোনার গয়নাসহ বহু মূল্যবান সরঞ্জাম।

ঘরের ভিতরে থাকা দুটি আলমারি ভেঙে চল্লিশ হাজার টাকা এবং চার ভরি গয়না লুঠ করেছে চোরেরা। ঘরের আসবাবপত্র এলোমেলো। বেশ কয়েকটি তালা ভেঙে এই চুরির ঘটনা ঘটেছে। শহরের মধ্যে এই ধরনের চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। পরিবারের তরফে থানায় অভিযোগ জানানো হয়েছে। তদন্ত শুরু করেছে কোতয়ালি থানার পুলিশ।

 

বন্ধ করুন