বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাত ২টোর পরেই অপারেশন! কালনার কালীমন্দির থেকে উধাও দেবীর গয়না

রাত ২টোর পরেই অপারেশন! কালনার কালীমন্দির থেকে উধাও দেবীর গয়না

কালনার কালীমন্দিরে ভয়াবহ চুরি।

পুলিশ ইতিমধ্যেই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। মন্দিরের সেবাইত জানিয়েছেন, রাত দুটো পর্যন্ত কিছু হয়নি। তারপর চুরি হয়েছে।গলার মুন্ডুমালাটাও চুরি হয়ে গিয়েছে।

কালনার ডাঙাপাড়ায় সদানন্দ কালীমন্দিরের তালা ভেঙে দুঃসাহসিক চুরি। ঠাকুরের সোনা ও রুপোর যাবতীয় গয়না চুরি করা হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার সকালে মন্দির খোলার পরেই বিষয়টি সকলের নজরে আসে। স্থানীয় সূত্রে খবর, মন্দিরের গর্ভগৃহের তালাও ভাঙা হয়েছিল। এরপর ঠাকুরের সোনার টিপ, হাতের রুপোর মুন্ডমালা, পায়ের তোরা, নাকের নথ সহ যাবতীয় গয়না চুরি করা হয়েছে।

এদিকে বাসি্ন্দাদের দাবি কিছুদিন আগেই কালনার গোপাল মন্দিরে, হনুমান মন্দিরে একইভাবে চুরি হয়েছিল। এরপর সদানন্দকালী মন্দিরেও দেবীর গয়না চুরি হয়ে গেল। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খুঁজে বের করতে হবে।

এদিকে ঘটনার খবর পেয়েই উপপৌরপতি তপন পোড়েল, স্থানীয় কাউন্সিলর মন্দিরে চলে আসেন। পুলিশ ইতিমধ্যেই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। মন্দিরের সেবাইত জানিয়েছেন, রাত দুটো পর্যন্ত কিছু হয়নি। তারপর চুরি হয়েছে।গলার মুন্ডুমালাটাও চুরি হয়ে গিয়েছে।

এদিকে স্থানীয় জনপ্রতিনিধিদের দাবি, জানাশোনা লোকজনই এর সঙ্গে জড়িত থাকতে পারে। পুলিশ তদন্ত করছে। তবে এর আগেও একাধিক মন্দিরে চুরি হয়েছে। কেন এই ধরনের ঘটনা বার বার হচ্ছে তা নিয়ে পুলিশের সঙ্গে আমরা আলোচনা করব।

বন্ধ করুন