বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ল্যাঙট পরে এলেও করোনা টিকা মিলবে, হাফপ্যান্ট বিতর্কে বললেন ফিরহাদ
সাংবাদিক বৈঠকে পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম।
সাংবাদিক বৈঠকে পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম।

ল্যাঙট পরে এলেও করোনা টিকা মিলবে, হাফপ্যান্ট বিতর্কে বললেন ফিরহাদ

গত শুক্রবার সোনারপুর রাজপুর এলাকায় শীর্ষনাথ পণ্ডিত নামে এক যুবক হাফ প্যান্ট পরে টিকা দিতে আসেন।

‌করোনার টিকা নেওয়ার ব্যাপারে কোনও পোশাক-বিধি থাকতে পারে না। এই কথাই স্পষ্ট বুঝিয়ে দিলেন কলকাতা পুরনিগমের পুর প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। সম্প্রতি সোনারপুর-রাজপুর পুর এলাকায় হাফ প্যান্ট পরে এক যুবক টিকা নিতে যান। কিন্তু তাঁকে টিকা নিতে দেওয়া হয়নি। এই ঘটনাকে কেন্দ্র করে বিতর্ক মাথাচাড়া দিয়ে ওঠে। তবে রাজ্যের মন্ত্রীর কথাতেই স্পষ্ট, রাজ্য সরকার এই ধরনের মনোভাব সমর্থন করে না।

গত শনিবার ‘‌টক টু কেএমসি’‌ অনুষ্ঠানে বিতর্কিত এই প্রশ্নের মুখোমুখি হতে হয় রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমকে। এই প্রসঙ্গে ফিরহাদ জানান, ‘‌কেউ ফুল প্যান্ট পরতে পারেন, আবার কেউ হাফ প্যান্ট পরতে পারেন। আবার কেউ ধুতি পরতে পারেন। কিন্তু এটা কোনও কারণ হতে পারে না।’‌ একইসঙ্গে তিনি জানান, কেউ ল্যাঙট পরে এলেও টিকা পাবেন, আবার কেউ স্যুট পরে এলেও টিকা পাবেন। টিকা সবার জন্যই বরাদ্দ হবে। একইসঙ্গে রাজ্যের মন্ত্রী স্পষ্ট বুঝিয়ে দেন, ভবিষ্যতে যদি এই ধরনের অভিযোগ পাওয়া যায়, তাহলে অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত শুক্রবার সোনারপুর-রাজপুর এলাকায় শীর্ষনাথ পণ্ডিত নামে এক যুবক হাফ প্যান্ট পরে টিকা দিতে আসেন। অসুস্থ বাবাকে বাড়িতে রেখে মাকে নিয়ে টিকা দিতে যান তিনি। কিন্তু তিনি হাফ প্যান্ট পরে আসায় তাঁকে টিকা দেওয়া হয়নি। 

বন্ধ করুন