বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্যাঙ্কে কেওয়াইসি জমা দিতে গিয়ে ফেরার তিন নাবালিকা, তদন্ত শুরু পুলিশের
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ব্যাঙ্কে কেওয়াইসি জমা দিতে গিয়ে ফেরার তিন নাবালিকা, তদন্ত শুরু পুলিশের

  • পুলিশের অনুমান, এই নিখোঁজের পিছনে প্রেমজনিত কারণ থাকতে পারে। তবে বিষয়ে তদন্তকারীরা এখনই কিছু নিশ্চিত করে বলতে পারছে না।

‌ব্যাঙ্কে কেওয়াইসি জমা দিতে যাচ্ছি বলে বেড়িয়েছিল। কিন্তু আর ফেরেনি। বেশ কয়েকদিন ধরেই নিখোঁজ চাকদহের তিন নাবালিকা। এখনও তাঁদের কোনও খোঁজ না মেলায় দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা। তাঁরা চান, মেয়েরা যেন সুস্থ অবস্থায় বাড়ি ফেরেন।

জানা যায়, গত ৪ জানুয়ারি ব্যাঙ্কে কেওয়াইসি জমা দেওয়ার নাম করে বের হন তিন নাবালিকা। এরা তিনজনই জাঠতুতো, খুড়তুতো সম্পর্কের। অর্থাৎ এদের প্রত্যেকের পারিবারিক সম্পর্ক রয়েছে। 

এই তিন নাবালিকাই চাকদহের বিষ্ণুপুর গার্লস হাই স্কুলের ছাত্রী। একজন নবম, একজন দশম আরেকজন দ্বাদশ শ্রেণির ছাত্রী। ঘটনার দিন ব্যাঙ্ক থেকে না ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করে দেন। কিন্তু অনেক খোঁজাখুজির পরও তাঁদের কোনও সন্ধান পাওয়া যায়নি। নাবালিকাদের মোবাইলেও ফোন করা হয়। কিন্তু ফোন সুইচ অফ পাওয়া যায়। কী কারণেই তাঁরা নিখোঁজ, ঠিক বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা।

 

গত ৫ জানুয়ারি পরিবারের তরফে মিসিং ডায়েরি করা হয়। পুলিশ ইতিমধ্যে ঘটনার তদন্ত করতে শুরু করেছে। তিন নাবালিকার এই নিখোঁজের ঘটনায় চাকদহের দুধকুমার এলাকায় আশেপাশের বাসিন্দারাও উৎকণ্ঠায় রয়েছে। পুলিশের অনুমান, এই নিখোঁজের পিছনে প্রেমজনিত কারণ থাকতে পারে। তবে বিষয়ে তদন্তকারীরা এখনই কিছু নিশ্চিত করে বলতে পারছে না।

বন্ধ করুন