বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সীতাভোগ–মিহিদানা খেয়ে মিষ্টির দোকানে চুরি, বর্ধমানে নগদ টাকা নিয়ে চম্পট চোর
ঘটনাস্থলে আসে পুলিশ।

সীতাভোগ–মিহিদানা খেয়ে মিষ্টির দোকানে চুরি, বর্ধমানে নগদ টাকা নিয়ে চম্পট চোর

  • পুলিশ ঘটনাস্থলে এসে যে তথ্য পেয়েছে তা হল, সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্স খতিয়ে দেখা হয়েছে। সেখানে চুরির আগের মুহূর্তে কিছু ছবি রয়েছে। তা দেখে দুষ্কৃতীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শহরে সম্প্রতি চুরি বেড়েছে। কিছুদিনের মধ্যেই কয়েকটি মুদির দোকানে চুরি হয়েছে। 

চুরি করতে দোকানে ঢুকল চোর। তারপর চুরির আগে এবং পরে পেট ভরে সীতাভোগ–মিহিদানা খেল। ক্যাশ বাক্স ভেঙে নগদ কয়েক হাজার টাকা নিয়ে চম্পট দিল। এই ঘটনাটি ঘটেছে বর্ধমানের বোরহাটে একটি মিষ্টির দোকানে। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে বর্ধমানে। খবর দেওয়া হয়েছে বর্ধমান থানায়। ঘটনাস্থলে আসে পুলিশ।

ঠিক কী তথ্য মিলেছে?‌ মিষ্টির দোকান সূত্রে খবর, সকালে দোকান খুলতে এসে দেখা যায়, দোকারেন একটি অংশ ভাঙা। ভিতরে ঢুকে দেখা যায়, সবকিছু চুরি হয়ে গিয়েছে। নগদ কয়েক হাজার টাকা, সীতাভোগ, মিহিদানা এমনকী রসগোল্লাও উধাও হয়ে গিয়েছে। এখানে চোর প্রথমে পেট ভরে খেয়েছে। তারপর যাওয়ার আগে বাক্স থেকে কয়েক হাজার টাকা নিয়ে সে চম্পট দেয়। দোকানে এসে চুরির বিষয়টি মালিকের নজরে পড়ে। তিনি বর্ধমান থানায় খবর দেন।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, একজন দুষ্কৃতী দোকানে ঢুকেছিল। দোকানে ঢোকার আগে সে সিসিটিভি ক্যামেরা প্লাস্টিকে ঢেকে দিয়েছিল। গেটের তালা ভেঙে সে ভিতরে ঢোকে। বেশ কিছুক্ষণ সে দোকানে ছিল। দোকানে সীতাভোগ, মিহিদানা–সহ একাধিক মিষ্টি পেট ভরে খায়। তারপরে টাকা নিয়ে চম্পট দেয়।

আর কী জানা গিয়েছে?‌ পুলিশ ঘটনাস্থলে এসে যে তথ্য পেয়েছে তা হল, সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্স খতিয়ে দেখা হয়েছে। সেখানে চুরির আগের মুহূর্তে কিছু ছবি রয়েছে। তা দেখে দুষ্কৃতীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শহরে সম্প্রতি চুরি বেড়েছে। কিছুদিনের মধ্যেই কয়েকটি মুদির দোকানে চুরি হয়েছে। দুষ্কৃতীরা অধরা থাকায় ক্ষোভ বাড়ছে।

বন্ধ করুন