বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চন্দনা বাউড়ির গাড়ির চালকের স্ত্রী'কে ‘হুমকি ফোন’, নিরাপত্তা দিল পুলিশ
চন্দনা বাউড়ি। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
চন্দনা বাউড়ি। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

চন্দনা বাউড়ির গাড়ির চালকের স্ত্রী'কে ‘হুমকি ফোন’, নিরাপত্তা দিল পুলিশ

জেলা পুলিশের তরফে জানানো হয়েছে, চন্দনার গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পার নিরাপত্তার দায়িত্বে একজন কনস্টেবলকে মোতায়েন করা হচ্ছে।

‌বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির বিরুদ্ধে অভিযোগ করায় তাঁর কাছে হুমকি ফোন আসছে। এমনই অভিযোগ করলেন শালতোড়ার বিধায়কের গাড়ি চালকের স্ত্রী রুম্পা কুণ্ডু। ইতিমধ্যে রুম্পার নিরাপত্তার ব্যবস্থা করল বাঁকুড়া পুলিশ।

বাঁকুড়া জেলা পুলিশের তরফে জানানো হয়েছে, চন্দনার গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পার নিরাপত্তার দায়িত্বে একজন কনস্টেবলকে মোতায়েন করা হচ্ছে। বাঁকুড়ার পুলিশ সুপার ধৃতিমান সরকার জানিয়েছেন, রুম্পা কুণ্ডু একাধিক হুমকি ফোন পাওয়ার কথা জানিয়েছেন। সেজন্য তাঁর নিরাপত্তায় একজন কনস্টেবল মোতায়েন করা হচ্ছে। রুম্পার অভিযোগের ভিত্তিতে যে মামলা দায়ের করা হয়েছে, তার সঙ্গে হুমকি দেওয়ার বিষয়টিও যোগ করা হয়েছে। উল্লেখ্য, সম্প্রতি গঙ্গাজলঘাঁটি থানায় চন্দনা ও কৃষ্ণের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন রুম্পা। এরপরই গোটা ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

রুম্পাকে হুমকি দেওয়ার বিষয়ে বিজেপি বিধায়কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে বিধায়ককের আইনজীবী লোকেশ মুখোপাধ্যায় জানান, তাঁর মক্কেলের বিরুদ্ধে হুমকির যে অভিযোগ তোলা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা। যদিও রুম্পার দাবি, তাঁকে একাধিক বার হুমকি দেওয়া হয়। কিন্তু হুমকি দিলেও তিনি মামলা তুলে নেবেন না। তিনি তাঁর অবস্থানে অনড় থাকবেন। পুলিশকে তিনি সব কথা জানিয়েছেন। ইতিমধ্যে পুলিশের তরফে নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে।

বন্ধ করুন