বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Threat Letter to Sushil Modi: ‘তোমাকে মেরে ফেলব’, বাংলা থেকে হুমকি চিঠি গেল মোদীর কাছে, অভিযুক্ত বর্ধমানের মহিলা
বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রীকে হুমকি দেওয়ায় অভিযুক্ত চম্পা সোম।

Threat Letter to Sushil Modi: ‘তোমাকে মেরে ফেলব’, বাংলা থেকে হুমকি চিঠি গেল মোদীর কাছে, অভিযুক্ত বর্ধমানের মহিলা

  • অভিযুক্ত চম্পা সোম বর্ধমানের রায়ান গ্রামের বাসিন্দা। তিনি বর্ধমান জজ কোর্টে ল’ ক্লার্ক। এহেন চম্পার কাছে গতকাল পটনা পুলিশের তরফে ফোন করা হয়েছিল। তারপরই হতবাক হয়ে পড়েন চম্পা।

বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা বর্তমান রাজ্যসভার সদস্য সুশীল কুমার মোদীকে হুমকি চিঠি পাঠানোর অভিযোগ উঠল বর্ধমান আদালতের এক ল’ ক্লার্কের বিরুদ্ধে। এর আগে বর্ধমানের এক আইনজীবীর বিরুদ্ধে সিবিআই আদালতের বিচারককে হুমকি চিঠি দেওয়ার অভিযোহ উঠেছিল। আর এবার পড়শি রাজ্যে বিজেপির এক হাইপ্রোফাইল নেতাকে হুমকি চিঠি পাঠানোর অভিযোগ উঠল।

জানা গিয়েছে, অভিযুক্ত চম্পা সোম বর্ধমানের রায়ান গ্রামের বাসিন্দা। তিনি বর্ধমান জজ কোর্টে ল’ ক্লার্ক। এহেন চম্পার কাছে গতকাল পটনা পুলিশের তরফে ফোন করা হয়েছিল। তারপরই হতবাক হয়ে পড়েন চম্পা। অভিযোগ, বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদীকে নাকি চিঠি পাঠিয়ে প্রাণনাশের হুমকি দিয়েছেন তিনি। এদিকে সুশীল মোদীর অভিযোগ, তাঁর কাছে যে চিঠি এসেছে তাতে চম্পা নিজেকে তৃণমূল নেতা হিসেবে পরিচয় দিয়েছেন। এদিকে চিঠিটি ইংরেজিতে লেখা হবে জানিয়েছেন তিনি। এই আবহে অভিযুক্ত চম্পার দাবি, ঠিকমতো ইংলিশ লিখতেই পারি না তিনি। এমনকি সুশীল মোদীকে তিনি চেনেন না পর্যন্ত। চম্পাদেবীর অভিযোগ, তাঁকে ফাঁসানো হচ্ছে।

এদিকে সুশীলের দাবি, তিনি যে চিঠি পেয়েছেন তাতে লেখা, ‘ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী হতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। তুমি নরেন্দ্র মোদী আর অমিত শাহের পোষা কুকুর। মমতা বন্দ্যোপাধ্যায় এবং নীতীশ কুমার জিন্দাবাদ। ৩১শে অগস্টের আগে তোমাকে মেরে ফেলব।’ ডাক বিভাগের ‘ট্র্যাকার’ অনুযায়ী, ১৬ অগস্ট এই চিঠি পাঠানো হয়েছিল। সুশীল মোদীর পটনার বাসভবনে এই চিঠি পৌঁছেছিল ১৯ অগস্ট। তবে গতকালই নাকি সুশীল মোদী এই চিঠির বিষয়ে জানতে পারেন। তাই এত দেরিতে তিনি পুলিশের দ্বারস্থ হন। এদিকে পাটনার সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (এসএসপি) মানবজিৎ সিং ধিলন জানিয়েছেন, এই অভিযোগের প্রেক্ষিতে এফআইআর রুজু হয়েছে। মামলার তদন্ত শুরু হয়েছে।

বন্ধ করুন