বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাংবাদিক খুন করে বাংলায় গা–ঢাকা, চন্দননগর থেকে গ্রেফতার বিহারের তিনজন

সাংবাদিক খুন করে বাংলায় গা–ঢাকা, চন্দননগর থেকে গ্রেফতার বিহারের তিনজন

সাংবাদিক খুনে অভিযুক্ত তিনজন যুবক।

প্রথমে এই তিনজনকে আটক করা হয়। জেরায় তারা মধ্যপ্রদেশের বাসিন্দা বলে জানায়। কিন্তু লাগাতার প্রশ্নে অসঙ্গতি ধরা পড়ে। তখনই বেরিয়ে আসে তারা বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা। তখন বিহারের বকরি থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করে চন্দননগর থানার পুলিশ।

গঙ্গার ধারে ফুরফুরে হাওয়া গায়ে লাগিয়ে ঘুরছিল তিনজন। এই তিনজনকে চেনেন না চন্দননগর গোস্বামীঘাট এলাকার মানুষজন। এরা কারা?‌ অচেনা মুখ ইতিউতি ঘোরাফেরা করছে দেখে সন্দেহ হয় স্থানীয় মানুষজনের। তখন তাঁরা পুলিশে খবর দেন। চন্দননগর পুলিশ কমিশনারেটের অফিসাররা এসে জিজ্ঞাসাবাদ করতেই বিস্ফোরক তথ্য বেরিয়ে পড়ল।

কারা এই তিনজন যুবক?‌ পুলিশ সূত্রে খবর, চন্দননগর থেকে গ্রেফতার হয়েছে বিহারের বেগুসরাইয়ে সাংবাদিক খুনে অভিযুক্ত তিনজন যুবক। এরা সকলেই বিহারের বাসিন্দা। ২০ মে বিহারের বেগুসরাইয়ে খুন হন তরুণ সাংবাদিক সুভাষ মাহাতো। অভিযোগ ওঠে, বালি মাফিয়াদের বিরুদ্ধে লাগাতার খবর করে যাচ্ছিলেন তিনি। তাই তাঁকে খুন হতে হয়। এই খুনের ঘটনার পর থেকেই পলাতক ছিল রোশন কুমার, প্রিয়াংশু কুমার এবং সৌরভ কুমার। চন্দননগরে এসে গা–ঢাকা দিয়েছিল।

কী বলছেন ডেপুটি কমিশনার?‌ শুক্রবার চন্দননগর থানায় সাংবাদিক সম্মেলন করে ডিসি চন্দননগর বিদিত রাজ বুন্দেশ বলেন, ‘‌গতকালচন্দননগর থানায় খবর আসে গঙ্গার ঘাটে তিনজন অপরিচিত যুবক ঘুরে বেড়াচ্ছে। চন্দননগর গোস্বামী ঘাট সংলগ্ন একটি পরিত্যক্ত এলাকায় তল্লাশি চালিয়ে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তিনজনের কথাবার্তায় অসঙ্গতি ধরা পড়ে পুলিশের জেরায়। বেরিয়ে আসে বিহারের বাসিন্দা তারা’‌।

কী করে বেরিয়ে এল আসল তথ্য?‌ প্রথমে এই তিনজনকে আটক করা হয়। জেরায় তারা মধ্যপ্রদেশের বাসিন্দা বলে জানায়। কিন্তু লাগাতার প্রশ্নে অসঙ্গতি ধরা পড়ে। তখনই বেরিয়ে আসে তারা বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা। তখন বিহারের বকরি থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করে চন্দননগর থানার পুলিশ। এই তিনজন সম্পর্কে জানতে চাইলে সেখান থেকে মেলে বিহারের সাংবাদিক সুভাষ কুমার খুনের ঘটনায় মূল অভিযুক্ত এরা। তিনজনের বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে। আজ, শুক্রবার বকরি থানার দুই পুলিশ আধিকারিক চন্দননগর এসে পৌঁছেছেন।

বাংলার মুখ খবর

Latest News

‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি? রিপোর্ট: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া ‘‌নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে না’‌, ভেটাগুড়ির হামলায় সুর চড়ালেন উদয়ন

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.