বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মর্মান্তিক দুর্ঘটনায় জলপাইগুড়িতে মৃত্যু তিনজনের, আহত কমপক্ষে ২০ জন
 দুর্ঘটনার কবলে।
 দুর্ঘটনার কবলে।

মর্মান্তিক দুর্ঘটনায় জলপাইগুড়িতে মৃত্যু তিনজনের, আহত কমপক্ষে ২০ জন

  • মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে।

বিধানসভা নির্বাচনের উত্তাপে তপ্ত জলপাইগুড়ি। এবার তার মধ্যেই দোসর হয়ে দেখা দিল মর্মান্তিক পথ দুর্ঘটনা। গোটা এলাকায় নেমে এল শোকের ছায়া। মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে। বিয়ে বাড়ির গাড়ি দুর্ঘটনার কবলে পড়ায় আহত হয়েছেন বহু মানুষজন। তাঁদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

এই খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকল ও পুলিশবাহিনী। আহতদের উদ্ধার করে নিয়ে আসা হয়েছে হাসপাতালে। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক। ময়নাগুড়ি পথ দুর্ঘটনায় জলপাইগুড়ি পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানান, একটি পথ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে। আহতদের ময়নাগুড়ি গ্রামীন হাসপাতাল থেকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দ্রুত গতিতে অন্য একটি গাড়ি আসছিল। তার জেরেই বিয়ে বাড়ির গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। জলপাইগুড়ি সুপার স্পেশাল হাসপাতালে দুর্ঘটনায় ভর্তি দু’‌জনের মৃত্যু হয়েছে বলে খবর। এই দুর্ঘটনায় ১৮ জন আহত বলে জানান জলপাইগুড়ি তৃণমূল কংগ্রেসের জেলা যুব সভাপতি সৈকত চট্টোপাধ্যায়। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে এসে পৌঁছেছেন জলপাইগুড়ি তৃণমূল কংগ্রেস নেতা দুলাল দেবনাথ। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩ জন। আহত কমপক্ষে ২০ বলে খবর।

বন্ধ করুন