বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident Died Three: হাওড়ায় বেপরোয়া ট্রাক পিষে দিল মোটর ভেহিকেলস ইনস্পেক্টর–সহ তিনজনকে
ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিটির পিছনে ধাক্কা মারে।

Road Accident Died Three: হাওড়ায় বেপরোয়া ট্রাক পিষে দিল মোটর ভেহিকেলস ইনস্পেক্টর–সহ তিনজনকে

  • বেপরোয়া গতিতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। তাছাড়া ট্রাকে অতিরিক্ত পণ্য বহন করে আনা হচ্ছিল। যার ফলে সামলাতে না পেরে এই দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনার পর থেকে বিভিন্ন জাতীয় সড়কে কড়া নজরদারি শুরু হয়েছে বলে পরিবহণ দফতর সূত্রে খবর।

মাঝরাতে ঘটে গেল মর্মান্তিক পথ দুর্ঘটনা। আর তার জেরে একসঙ্গে মৃত্যু হল তিনজন ব্যক্তির। ঘটনাটি ঘটেছে জাতীয় সড়কে। সেখানে গাড়িতে তল্লাশি চালাতে গিয়েছিলেন তিনজন। তখন বেপরোয়া ট্রাক এসে তাঁদের ধাক্কা মারে এবং মৃত্যু হয় মোটর ভেহিকেলস ইনস্পেক্টর, সিভিক ভলান্টিয়ার–সহ তিনজনের। বুধবার মাঝরাতে হাওড়ার রানিহাটির কাছে ৬ নম্বর জাতীয় সড়ক এই মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী। যা এখন চর্চার কেন্দ্রবিন্দুতে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, বুধবার মাঝরাতে জাতীয় সড়কের রানিহাটি মোড়ে গাড়ি থামিয়ে সিভিক ভলান্টিয়ারদের নিয়ে তল্লাশি চালাচ্ছিলেন মোটর ভেহিকেলস ইনস্পেক্টর–সহ দফতরের অফিসাররা। একটি লরিকে দাঁড় করিয়ে তল্লাশি চালাচ্ছিলেন তাঁরা। ঠিক তখনই পিছন থেকে একটি ট্রাক বেপরোয়া গতিতে আসছিল। যা দাঁড় করাতে গিয়েছিলেন মোটর ভেহিকেলসের অফিসার উজ্জ্বল জানা এবং সিভিক ভলান্টিয়ার অরিন্দম বিশ্বাস। তখন দ্রুত গতিতে আসা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিটির পিছনে ধাক্কা মারে।

তারপর সেখানে কী ঘটল?‌ এই দুর্ঘটনার ফলে উজ্জল জানা এবং অরিন্দম বিশ্বাসের সঙ্গে দাঁড়িয়ে থাকা লরির চালক পিষ্ট হয়ে যান। তৎক্ষণাৎ তিনজনকে স্থানীয় গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতালে এবং তারপরে হাওড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আর সেখানেই তাঁদের মৃত্যু হয়। মৃত লরিচালকের পরিচয় এখনও জানা যায়নি।

কেন এই দুর্ঘটনা ঘটল?‌ পুলিশের প্রাথমিক অনুমান, বেপরোয়া গতিতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। তাছাড়া ট্রাকে অতিরিক্ত পণ্য বহন করে আনা হচ্ছিল। যার ফলে সামলাতে না পেরে এই দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনার পর থেকে বিভিন্ন জাতীয় সড়কে কড়া নজরদারি শুরু হয়েছে বলে পরিবহণ দফতর সূত্রে খবর।

বন্ধ করুন