বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > চোর সন্দেহে গণপিটুনি, বীরভূমে যুবকের মৃত্যু, উত্তেজনা পশ্চিম মেদিনীপুরে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চোর সন্দেহে গণপিটুনি, বীরভূমে যুবকের মৃত্যু, উত্তেজনা পশ্চিম মেদিনীপুরে

  • চোর সন্দেহে ২ যুবককে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে মারধর করা হয় পশ্চিম মেদিনীপুরের দাসপুর পুকুরদহ গ্রামে। শুধু মারধরই নয়, তাঁদের ন্যাড়া করে দিয়েছে এলাকার মানুষ।

শুধু সন্দেহের বশেই মারধর, পিটিয়ে খুন। একইদিনে পরপর দুটি ঘটনায় আইন হাতে তুলে নেওয়ার অভিযোগ উঠল বীরভূম ও পশ্চিম মেদিনীপুরের মানুষের বিরুদ্ধে।

প্রথমটি বীরভূমের নলহাটির আটগ্রামের ঘটনা। এলাকা থেকে বেশ কয়েকটি মুড়ির বস্তা চুরি গেলে বিধান লেট নামে বছর ছাব্বিশের এক যুবককে পাকড়াও করে গ্রামবাসী। ধরেই নেওয়া হয় বিধানই মুড়ির বস্তাগুলি চুরি করেছে। এর পরই তাঁকে ধরে বেধড়ক মারধর করেন বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। সোমবার রাতে হাসপাতালে চিকৎসাধীন অবস্থায় বিধানের মৃত্যু হয়। এই ঘটনায় এক অভিযুক্ত গ্রামবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অন্য দিকে, চোর সন্দেহে ২ যুবককে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে মারধর করা হয় পশ্চিম মেদিনীপুরের দাসপুর পুকুরদহ গ্রামে। শুধু মারধরই নয়, তাঁদের ন্যাড়া করে দিয়েছে এলাকার মানুষ। সোমবার ওই এলাকায় বেশ কয়েকটি দোকানের তালা ভেঙে চুরি হয়। সন্দেহ হওয়ায় গ্রামবাসীরা ওই ২ যুবককে ধরে। বেপরোয়াভাবে তাদের মারতে শুরু করে বাসিন্দারা। পরে কোনওমতে তাদের হাত থেকে উদ্ধার করে ওই ২ যুবককে থানায় নিয়ে যায় পুলিশ।

বন্ধ করুন