বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাড়হিম কাণ্ড নদিয়ায়! গলার নলি কেটে, কুপিয়ে খুন একই পরিবারের তিনজনকে
নদিয়ায় গলার নলি কেটে, কুপিয়ে খুন একই পরিবারের তিনজনকে (ছবিটি প্রতীকী)
নদিয়ায় গলার নলি কেটে, কুপিয়ে খুন একই পরিবারের তিনজনকে (ছবিটি প্রতীকী)

হাড়হিম কাণ্ড নদিয়ায়! গলার নলি কেটে, কুপিয়ে খুন একই পরিবারের তিনজনকে

  • Nadia Murder: দমন রাজয়ার, স্ত্রী সুমিত্রা রাজয়ার এবং তাদের বিবাহিত মেয়ে মালাকে খুন করা হয় গতকাল রাতে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ফের খবরের শিরোনামে নদিয়া। একই পরিবারের তিনজন সদস্যকে নৃশংস ভাবে খুন করা হল সেখানে। ঘটনাটি ঘটে গতকাল রাত ১১টা নাগাদ। জানা গিয়েছে, পলাশিপাড়া থানার, রানিনগর ধাওড়া পাড়ার তুতবাগান এলাকায় এই ঘটনা ঘটে। দমন রাজয়ার, স্ত্রী সুমিত্রা রাজয়ার এবং তাদের বিবাহিত মেয়ে মালাকে খুন করা হয় গতকাল রাতে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, সোমবার রাতে দমনের ঘরে হামলা চালায় একদল দুষ্কৃতী। পরিবারের তিন সদস্যকেই ঢুকে এলোপাথাড়ি কোপাতে থাকে তারা। দমনডের চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন স্থানীয়রা। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: ‘আমরা লড়তে জানি, আমরা…’, ইদ উপলক্ষে রেড রোড থেকে বার্তা মুখ্যমন্ত্রী মমতার

ঘটনার খবর পেয়ে পুলিশ সেখান যায় গতরাতেই। রাতেই তিনজনের মৃতদেহ হাসপাতাল থেকে পলাশিপাড়া থানায় নিয়ে যাওয়া হয়। দেহগুলিকে আজকে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। তবে কী কারণে এই তিনজনকে এভাবে খুন করা হল তা এখনও স্পষ্ট নয়। তবে পাড়া প্রতিবেশীদের ধারণা, প্রেমের সম্পর্কের জেরে এই ঘটনা হয়ে থাকতে পারে। তবে স্পষ্ট করে কেউ কিছুই বলতে পারছে না। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে ধোঁয়াশা কাটেনি পুলিশেরও। তবে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পলাশিপাড়া থানার পুলিশ।

বন্ধ করুন