বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দমদম পার্ক এলাকা থেকে আগ্নেয়াস্ত্র–সহ গ্রেফতার তিন, দুষ্কৃতীদের জেরা পুলিশের
সশস্ত্র তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ।

দমদম পার্ক এলাকা থেকে আগ্নেয়াস্ত্র–সহ গ্রেফতার তিন, দুষ্কৃতীদের জেরা পুলিশের

  • তিনজনের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।

হাতে আর দু’দিন বাকি। তারপরেই রাজ্যের ১০৮টি পুরসভা নির্বাচন। আর এই নির্বাচনের প্রাক্কালে দমদম পার্ক থেকে সশস্ত্র তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ। এই আগ্নেয়াস্ত্র নিয়ে তারা নির্বাচনে গোলমাল পাকাত বলে মনে করছেন পুলিশ অফিসাররা। ধৃত তিনজনই বেলগাছিয়ার বাসিন্দা। বৃহস্পতিবার তাদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে খবর, বুধবার মাঝরাতে দমদম পার্ক এলাকায় তিনজনকে সন্দেহজনকভাবে ঘোনাঘুরি করতে দেখেন এলাকাবাসী। তখন পুলিশে খবর দেন সেই ব্যক্তি। পুলিশ ঘটনাস্থলে এসে ইব্রাহিম আলি, মহম্মদ এরশাদ এবং তপন দাস নামে তিনজনকে গ্রেফতার করে। এই তিনজনকে জিজ্ঞাসাবাদ শুরু করতেই অসঙ্গতি ধরা পড়ে। তখন তাদের গ্রেফতার করা হয়। তিনজনের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।

জেরায় কী উঠে এলো?‌ দফায় দফায় জেরা করে পুলিশ। তাতে তারা জানিয়েছে ডাকাতির উদ্দেশেই জড়ো হয়েছিল। ভোটে গণ্ডগোল করার জন্য নয়। যদিও এই তথ্যের নেপথ্যে আসল কারণ খতিয়ে দেখা হচ্ছে। আগামী ২৭ ফেব্রুয়ারি পুরসভার নির্বাচন। সেই কাজে আগ্নেয়াস্ত্র নিয়ে অন্য কোথাও পাচার করা হচ্ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, সম্প্রতি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ–সহ নারকেলডাঙ্গা থেকে একজনকে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ। জানুয়ারি মাসেই অস্ত্র বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয় দু’‌জনকে। হুগলির ডানকুনি টোল প্লাজার কাছেও অস্ত্র উদ্ধার হয়। ডানকুনি টোল প্লাজ়ার কাছে সেই সব অস্ত্র উদ্ধার করে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)।

বন্ধ করুন