বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ময়নাগুড়িতে বাইক ও স্করপিওর মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ৩ জনের
ময়নাগুড়িতে বাইক ও স্কর্পিওর মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু: ছবি (‌স্ক্রিন শর্ট)‌
ময়নাগুড়িতে বাইক ও স্কর্পিওর মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু: ছবি (‌স্ক্রিন শর্ট)‌

ময়নাগুড়িতে বাইক ও স্করপিওর মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ৩ জনের

  • ভয়াবহ দুর্ঘটনা।

ভয়াবহ দুর্ঘটনা জলপাইগুড়িতে। বাইক ও স্করপিওর মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ৩ জন। বুধবার সন্ধ্যায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়ির ভুসকাডাঙা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ময়নাগুড়ি থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে দু‌’‌জন বাইক আরোহী ছাড়াও একজন স্করপিওর চালক রয়েছেন। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, যে মৃত দু’‌জনের বাইক আরোহীর পরিচয় জানা গিয়েছে, তাঁদের মধ্যে একজনের নাম রিকু মহন্ত (২৬) ও অপরজনের তন্ময় বিশ্বাস (২৭)। জলপাইগুড়ির শক্তিনগর এলাকার বাসিন্দা রিকু সামন্ত আর তন্ময় বিশ্বাস জলপাইগুড়ির নিউটাউন পাড়া এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, একটি বেসরকারি আর্থিক সংস্থায় কাজ করতেন রিকু ও তন্ময়। মৃত চালকের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। মৃতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যায় বাইকে চোংরাবন্ধ্যা থেকে ময়নাগুড়ির দিকে বাইকে করে যাচ্ছিলেন দু’‌জন। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি স্করপিও নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রিকুদের বাইকে ধাক্কা মেরে তারপর একটি কাছে গিয়ে সজোরে ধাক্কা মারে।

বন্ধ করুন