বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in Murshidabad: ডাক্তার দেখিয়ে ফেরা হল না বাড়ি, মর্মান্তিক পথ দুর্ঘটনা! মৃত একই পরিবারের ৩ জনের
পথ দুর্ঘটনায় মৃত্যু ৩ জনের। নিজস্ব ছবি

Road accident in Murshidabad: ডাক্তার দেখিয়ে ফেরা হল না বাড়ি, মর্মান্তিক পথ দুর্ঘটনা! মৃত একই পরিবারের ৩ জনের

  • মৃতদের আত্মীয় ফিরোজা বিবি জানান, দুর্ঘটনায় মৃত আসমান তার ভাই। তার বাড়ি মুর্শিদাবাদের মালহাটিতে। স্ত্রী মনিকা বিবি এবং শালিকা জরিনা খাতুনকে নিয়ে বেলডাঙায় বাইকে করে ডাক্তারের কাছে এসেছিলেন। ডাক্তার দেখিয়ে ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে তিনি সেখানে ছুটে আসেন।

মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদের বেলডাঙায়। ডাক্তার দেখিয়ে আর বাড়ি ফেরা হল না। লরির ধাক্কায় মৃত্যু হল একই পরিবারের তিনজনের। আজ ঘটনাটি ঘটেছে বেলডাঙার পেট্রোল পাম্পের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে। মৃতদের মধ্যে দু'জন মহিলা এবং একজন পুরুষ রয়েছে। মৃতদের নাম হল জরিনা খাতুন, মনিকা বিবি এবং আসমান শেখ। তাদের সঙ্গে একটি শিশুও ছিল। তবে ওই শিশুটি অক্ষত রয়েছে বলেই জানা গিয়েছে।

মৃতদের আত্মীয় ফিরোজা বিবি জানান, দুর্ঘটনায় মৃত আসমান তার ভাই। তার বাড়ি মুর্শিদাবাদের মালহাটিতে। স্ত্রী মনিকা বিবি এবং শালিকা জরিনা খাতুনকে নিয়ে বেলডাঙায় বাইকে করে ডাক্তারের কাছে এসেছিলেন। ডাক্তার দেখিয়ে ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে তিনি সেখানে ছুটে আসেন। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বেলডাঙা শহর জুড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিনজন বাইকে করে যাচ্ছিলেন। সেই সময় সামনে থেকে একটি লরি এসে তাদের ধাক্কা মারে।

ঘটনার পরে তারা বাইক থেকে ছিটকে পড়েন। এর মধ্যে আসমানের মাথার উপর দিয়ে চলে যায় লরির পিছনের চাকা। বাকি দুজনের সঙ্গে লরির ধাক্কা লাগে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পরে আরও একজনের মৃত্যু হয়। প্রথমে স্থানীয়রাই তাদের উদ্ধারের চেষ্টা করেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তাদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অন্যদিকে, পুলিশ ঘাতক লরিটিকে আটক করেছে।

বন্ধ করুন