বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: সরকারি বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ, উলুবেড়িয়ায় মর্মান্তিক মৃত্যু তিনজনের

Road Accident: সরকারি বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ, উলুবেড়িয়ায় মর্মান্তিক মৃত্যু তিনজনের

গাড়ির সঙ্গে সরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

উলটোদিক থেকে চলে আসে ওই চারচাকার গাড়িটি। বাসের সঙ্গে ওই চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষের জেরে গাড়ির অর্ধেক অংশ বাসের নীচে ঢুকে যায়। তারপর বাসটি বেশ কিছুটা ঘষটে ঘষটে নিয়ে যায় গাড়িটিকে। আর থেমে যায়। দুর্ঘটনায় পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় বাগনান থানার বিশাল পুলিশ বাহিনী।

আজ, মঙ্গলবার মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। মঙ্গলবার সকালে হাওড়ার বাগনানে ১৬ নম্বর জাতীয় সড়কের উপর দিঘাগামী বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষের জেরে তিনজনের মৃত্যু হয়। সরকারি বাসের সঙ্গে প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিন যুবকের। বাগনানের বরুন্দায় চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণহীন একটি বাস ডিভাইডারের অপরপ্রান্তে একটি গাড়িকে ধাক্কা দিল। গাড়িটি পথ দুর্ঘটনার জেরে এতটাই দুমড়েমুচড়ে গিয়েছে যে গ্যাস কাটার দিয়ে কেটে মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। পথ দুর্ঘটনার জেরে যানজট তৈরি হয়। তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে উলুবেড়িয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ মঙ্গলবার হাবড়া–দিঘা রুটের একটি সরকারি বাস দ্রুতগতিতে হাবড়া থেকে দিঘা যাচ্ছিল। পথে বরুন্দার কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিকের লেনে ঢুকে যায়। তখন উল্টোদিকের লেনে কলকাতা অভিমুখে যাওয়া একটি চারচাকা গাড়ির সঙ্গে সরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। তার জেরে প্রাইভেট গাড়িটির সামনের অংশ দুমড়ে–মুচড়ে সরকারি বাসের সামনে আটকে যায়। চারচাকা গাড়িতে চালক–সহ তিনজন ছিল। আর ঘটনাস্থলেতিনজনেরই মৃত্যু হয়।

আর কী জানা যাচ্ছে?‌ সরকারি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কলকাতামুখী লেনের দিকে চলে যায় ডিভাইডার পেরিয়ে। তখন উলটোদিক থেকে চলে আসে ওই চারচাকার গাড়িটি। বাসের সঙ্গে ওই চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষের জেরে গাড়ির অর্ধেক অংশ বাসের নীচে ঢুকে যায়। তারপর বাসটি বেশ কিছুটা ঘষটে ঘষটে নিয়ে যায় গাড়িটিকে। আর থেমে যায়। এত বড় পথ দুর্ঘটনায় কার্যত আতঙ্ক ছড়িয়ে পড়েছে। দুর্ঘটনায় পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় বাগনান থানার বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই পথ দুর্ঘটনার পর ক্রেন এনে বাসটিকে সরানোর ব্যবস্থা করা হয়। পথ দুর্ঘটনায় তিনজন বাসযাত্রী আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে বাগনান এবং উলুবেড়িয়া মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। এদিকে পথ দুর্ঘটনায় প্রাইভেট গাড়ি এতটাই দুমড়ে–মুচড়ে গিয়েছিল যে মৃতদেহগুলিকে বের করা যাচ্ছিল না। পরে পুলিশ গ্যাস কাটার দিয়ে মৃতদেহ বের করার চেষ্টা করে। এই ঘটনার পরে একঘন্টা যানজট লেগেছিল। আর মৃতদেহগুলির পরিচয় পাওয়া যায়নি। অন্যদিকে দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। বাসের চালকের কোনও খোঁজ নেই।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.