বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রকাশ্যে গুলি মুর্শিদাবাদে!‌ জখম তিন গ্রামবাসী হাসপাতালে ভরতি, এলাকায় চাঞ্চল্য
প্রকাশ্যে গুলি মুর্শিদাবাদে!‌ জখম তিন গ্রামবাসী হাসপাতালে ভরতি, এলাকায় চাঞ্চল্য (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
প্রকাশ্যে গুলি মুর্শিদাবাদে!‌ জখম তিন গ্রামবাসী হাসপাতালে ভরতি, এলাকায় চাঞ্চল্য (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

প্রকাশ্যে গুলি মুর্শিদাবাদে!‌ জখম তিন গ্রামবাসী হাসপাতালে ভরতি, এলাকায় চাঞ্চল্য

  • বচসা থেকে প্রকাশ্যে শুটআউট। গুলির শব্দে কেঁপে উঠল মুর্শিদাবাদ জেলা।

শ্রেয়সী পাল

বচসা থেকে প্রকাশ্যে শুটআউট। গুলির শব্দে কেঁপে উঠল মুর্শিদাবাদ। একসঙ্গে তিনজন গ্রামবাসীর উপর গুলি চালানো হয়েছে বলে অভিযোগ। ইসলামপুরে রাস্তায় আলো লাগানো নিয়ে গ্রামবাসীদের সঙ্গে বচসা বাধে এক ব্যক্তির। উভয়ের মধ্যে উত্তপ্ত বাক্য–বিনিময় হলে প্রকাশ্যেই এই শুটআউট করা হয় ওই তিন গ্রামবাসীর উপর। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেশি রাতে। এই ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় দু’‌জনের অবস্থা অত্যন্ত সংকটজনক। ইতিমধ্যেই একজনকে আটক করা হয়েছে। স্থানীয় পঞ্চায়েতের পক্ষ থেকে রাস্তায় সৌরবিদ্যুৎ লাগাতে গিয়েছিল। দুর্ঘটনাপ্রবণ এলাকায় যাতে আর দুর্ঘটনা না ঘটে. তাই এই পদক্ষেপ করা হয়েছিল। সেখানে এক গ্যারেজ মালিক উদয় হয়ে নিজের গ্যারেজের সামনে বাতি লাগাতে নির্দেশ দেন। গ্যারেজ মালিকের এই কান্ড নিয়ে প্রতিবাদ করতেই গুলি চালানো হয় তিন গ্রামবাসীর উপর।

স্থানীয় সূত্রে খবর, এই গ্যারেজ মালিকের নাম মাসিদুল ইসলাম। এই বচসা যখন চরম পর্যায়ে পৌঁছেছিল, তখন পুলিশ এসে দু’‌পক্ষকে সরিয়ে দেয়। কিন্তু পুলিশ চলে যেতেই মাসিদুল তার ভাই হাসান আলি ও বাবা সফিকুল ইসলামকে নিয়ে ওই গ্রামবাসীদের উপর চড়াও হয়। আর তারপরেই পকেটে থাকা পিস্তল থেকে একের পর এক গুলি ছোড়ে। তাতে জখম হন দু’‌জন। আর একজন সামান্য চোট পান। ওই দু’‌জনের অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ায় হাসপাতালে ভরতি করতে হয়েছে। পুলিশ একজনকে আটক করেছে। বাকিরা পলাতক।

বন্ধ করুন