বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু তিন গ্যাংম্যানের, আহত একজন চিকিৎসাধীন
হাওড়া–সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হল তিন রেলকর্মীর।
হাওড়া–সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হল তিন রেলকর্মীর।

ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু তিন গ্যাংম্যানের, আহত একজন চিকিৎসাধীন

  • হাওড়া–সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হল তিন রেলকর্মীর।

পশ্চিম মেদিনীপুরে খড়গপুরের কাছে ডুঁয়া এবং বালিচক স্টেশনের মাঝে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তিনজন গ্যাংম্যানের। হাওড়া–সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হল তিন রেলকর্মীর। মাঝের লাইন দিয়ে স্পেশাল ট্রেনটি খড়গপুরের দিকে যাওয়ার সময় ধাক্কা দেয় কর্মরত চার রেলকর্মীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন কর্মীর। আর আহত হন এক রেলকর্মী। তাঁকে খড়গপুর রেল ওয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এই দুর্ঘটনার উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে রেল। স্থানীয় সূত্রে খবর, এদিন লাইন মেরামতের কাজ করছিলেন গ্যাংম্যানরা। তখন ওই লাইনে ট্রেনটি ঢুকে যায়। হঠাৎ ট্রেন ঢুকে যাওয়ায় সরতে পারেননি গ্যাংম্যানরা। আর তার জেরেই মৃত্যু হয় তিন গ্যাংম্যানের। খবর পেয়ে বালিচক স্টেশন থেকে আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে আহত ও নিহত রেল কর্মীদের। খড়গপুর ডিআরএম অফিস থেকেও আধিকারিকরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

রেল সূত্রে খবর, কাজ চলাকালীন কী করে একটি এক্সপ্রেস ট্রেন ঢুকে গেল তা নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। কার গাফিলতি খতিয়ে দেখা হচ্ছে। দক্ষিণ–পূর্ব রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ জানান, তিন গ্যাংম্যানের মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনায় সবরকম আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মৃতরা হলেন, বাপি নায়েক বাড়ি খড়গপুর শহরের বুলবুল চটিতে, নৃপেন পাল, বাড়ি খড়গপুর শহরের কৌশল্যায়, মানিক মণ্ডল, বাড়ি কোলাঘাটে। আহত হয়েছেন কিষণ দেশড়া, বাড়ি ডেবরার রাধামোহনপুরে। তাঁকে খড়গপুর রেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বন্ধ করুন