বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জেলাশাসক বানিয়ে দেব, টোপ দিয়েছিল যুবক, বাড়ি থেকে পালিয়ে শিলিগুড়ির তিন বোন
রঙিন দুনিয়ার টানে বাড়ি থেকে পালানোর চেষ্টা করেছিল শিলিগুড়ির তিন বোন (প্রতীকী ছবি)  REUTERS (REUTERS)
রঙিন দুনিয়ার টানে বাড়ি থেকে পালানোর চেষ্টা করেছিল শিলিগুড়ির তিন বোন (প্রতীকী ছবি)  REUTERS (REUTERS)

জেলাশাসক বানিয়ে দেব, টোপ দিয়েছিল যুবক, বাড়ি থেকে পালিয়ে শিলিগুড়ির তিন বোন

  • সোমবার রাত ২টো নাগাদ জলপাইগুড়ি বাসস্ট্যান্ড এলাকায় তাদের দেখা যায়। পুলিশ তাদের উদ্ধার করে বাড়ির লোকজনকে খবর দেয়।

ফেসবুকে আলাপ হয়েছিল যুবকের সঙ্গে। যৌথ পরিবারে থাকে তিন কাকাতো বোন। তাদের তিনজনের মধ্যে একজনকে বিয়ের প্রস্তাব, একজনকে জেলাশাসক বানিয়ে দেওয়ার, অপরজনকে সিনেমায় নামিয়ে দেওয়ার টোপ দিয়েছিল ওই যুবক। এদিকে সেই রঙিন দুনিয়ার স্বপ্নে বিভোর হয়ে বাড়ি থেকে পালিয়েছিল তিনি বোন। এরপর খোঁজ শুরু করেন বাড়ির লোকজন। দার্জিলিং জেলা লিগাল এইড ফোরামের দ্বারস্থ হন বাড়ির লোকজন। পুলিশেও খবর দেওয়া হয়। পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে। তাদের শহরের এয়ারভিউ মোড়ে দেখা যায় বলেও পুলিশ খবর পায়।

 

কিন্তু সেখানেও তাদের খোঁজ মেলেনি। এরপর সোমবার রাত ২টো নাগাদ জলপাইগুড়ি বাসস্ট্যান্ড এলাকায় তাদের দেখা যায়। পুলিশ তাদের উদ্ধার করে বাড়ির লোকজনকে খবর দেয়। মঙ্গলবার সকালে পুলিশ তাদের সঙ্গে কথা বলে গোটা ঘটনা জানতে চান। এরপরই ওই কিশোরীরা সব কথা পুলিশের কাছে খুলে বলে। টিউশন পড়তে যাওয়ার নাম করে তিন বোন যে বাড়ি থেকে পালিয়ে যায় সেকথাও তারা জানায়। পরে জানা যায় ফেসবুকে আলাপ হওয়া ওই যুবকও তাদের সঙ্গে ছিল। কিন্তু পুলিশ দেখেই সে গা ঢাকা দেয়। তবে পুলিশ ওই অভিযুক্ত যুবকের খোঁজ চালাচ্ছে। এদিকে ওই বোনেদের ঠিক কোথায় নিয়ে যাওয়ার ছক কষেছিল অভিযুক্ত যুবক, তা জানার চেষ্টা করছে পুলিশ। 

 

বন্ধ করুন