বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মর্মান্তিক পথদুর্ঘটনায় একসঙ্গে তিন তরুণের মৃত্যু, মোটরবাইক ধাক্কা মারল ট্রাক্টরে
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

মর্মান্তিক পথদুর্ঘটনায় একসঙ্গে তিন তরুণের মৃত্যু, মোটরবাইক ধাক্কা মারল ট্রাক্টরে

  • এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এই ঘটনাই এখন এলাকার চর্চার বিষয় হয়ে উঠেছে।

বছরের শুরুতেই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল জেলায়। এখনও ২০২২ সালের ১০ জানুয়ারি পার হয়নি। তার আগেই একসঙ্গে তিনজন গতির বলি হলেন। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইক ট্রাক্টরে গিয়ে ধাক্কা মারে। তার জেরেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে তিন তরুণের। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এই ঘটনাই এখন এলাকার চর্চার বিষয় হয়ে উঠেছে।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। মৃত তিনজন হলেন– ইকবাল শেখ(২৫), মনিরুল শেখ (১৪) এবং নজরুল শেখ(২০)। মঙ্গলকোটের দূর্মুঠ গ্রামের বাসিন্দা এই তিন তরুণ। নজরুল এবং মনিরুল দুই ভাই ছিলেন। আর ইকবাল তাঁদের প্রতিবেশি। তিনজনেই একটি মোটরবাইকে করে যাচ্ছিলেন। কিন্তু তাঁদের মোটরবাইকের গতি বেশি ছিল। যা পরে নিয়ন্ত্রণ হারায়।

এদের পরিবার সূত্রে খবর, বীরভূমের বাসাপাড়ায় নজরুল এবং মনিরুলের পিসির বাড়ি। সেখানে যাচ্ছিলেন দুই ভাই। পথে প্রতিবেশি ইকবালকেও মোটরবাইকে তুলে নেন তাঁরা। তারপর দ্রুতগতিতে তা চলতে থাকে। যজ্ঞেশ্বরডিহি বাসস্ট্যান্ডের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকটি গিয়ে সোজা একটি ট্রাক্টরের পিছনে ধাক্কা মারে। ঘটনাস্থলেই রক্তাক্ত হয়ে লুটিয়ে পড়েন তিনজন। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তিনজনকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যান। কিন্তু তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ সূত্রে খবর, নজরুল বিএ তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তাঁর ভাই মনিরুল নবম শ্রেণিতে পড়ছিল। তিন জনে একটি মোটরবাইকে যাচ্ছিলেন। যা নিয়ন্ত্রণে রাখা যায়নি। তাই সজোরে গিয়ে ট্রাক্টরে ধাক্কা মারে। তাতেই এই পথদুর্ঘটনা ঘটেছে। ট্রাক্টরটি রাস্তার কোথায় দাঁড়িয়েছিল, তাও খতিয়ে দেখা হচ্ছে। গোটা বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

বন্ধ করুন