বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডাম্পার ধাক্কা দিল মোটরবাইকে, তিন যুবকের মর্মান্তিক মৃত্যু, ফেরা হল না বাড়িতে
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

ডাম্পার ধাক্কা দিল মোটরবাইকে, তিন যুবকের মর্মান্তিক মৃত্যু, ফেরা হল না বাড়িতে

  • পথদুর্ঘটনায় তিন–তিনটে তাজা প্রাণ শেষ হয়ে গেল। এই মর্মান্তিক দুর্ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

পথদুর্ঘটনায় একসঙ্গে তিনজন যুবকের মৃত্যু হল। মোটরবাইকের সঙ্গে ডাম্পারের ধাক্কা লাগায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। এই তিনজন যুবকের জন্মদিন পালন করে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু জন্মদিন পালন হলেও বাড়ি ফেরা আর হল না। পথদুর্ঘটনায় তিন–তিনটে তাজা প্রাণ শেষ হয়ে গেল। এই মর্মান্তিক দুর্ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

পুলিশ সূত্রে খবর, পথদুর্ঘটনায় মৃত তিন যুবকের নাম—বিবেক মোহর পোদ্দার, অনিমেষ দাস এবং শুভজিৎ দাস। এদের প্রত্যেকের বয়স ১৮ বছর। ডাম্পারের সঙ্গে সংঘর্ষেই এই তিন যুবকের মৃত্যু হয়েছে। প্রত্যেকের বাড়ি আলিপুরদুয়ারের কুমারগ্রামে। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার মধ্যরাতে জন্মদিন পালন করতে গিয়েছিলেন এই তিন যুবক। অনুষ্ঠান পালন করে বাড়ি ফেরার সময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ডাম্পারের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের মোটরবাইকের। ঘটনায় মৃত্যু হয় তাঁদের। তাঁদের কারও মাথাতেই হেলমেট ছিল না। পিছন থেকে ডাম্পার ধাক্কা দেওয়ায় মোটরবাইকটি উল্টে যায় এবং তাঁদের মৃত্যু হয়।

এই ঘটনায় এলাকার বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তাঁদের দাবি, এর আগেও একাধিক পথদুর্ঘটনা ঘটেছে। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে কোনও কড়া পদক্ষেপ করা হয়নি। রাস্তায় স্পিড ব্রেকার নেই, টহলদারি পুলিশ দেখা যায় না। এবার আবার পথদুর্ঘটনা ঘটল। যার বলি হলেন তিন তরতাজা যুবক। এদের পরিবারে শোকের ছায় নেমে এসেছে।

বন্ধ করুন