বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আগামী কয়েক ঘণ্টায় রাজ্যের অধিকাংশ জেলায় চলবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি

আগামী কয়েক ঘণ্টায় রাজ্যের অধিকাংশ জেলায় চলবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি

আগামী কয়েক ঘণ্টায় দক্ষিণবঙ্গের অধিকাংশ জেলায় চলবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকাল থেকেই রাজ্যের একাধিক প্রান্তে বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর। জানানো হয়েছে, আগামী দু'তিন ঘণ্টায় রাজ্যের ১৫ জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। 

হাওয়া অফিস জানিয়েছে, আজ (মঙ্গলবার) সকাল ৬ টা ৩০ মিনিট থেকে বাঁকুড়া, পূর্ব বর্ধমান এবং নদিয়ার কয়েকটি অংশে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। তা আগামী দু'তিন ঘণ্টা চলবে। সকাল ৬ টা ১৫ মিনিট থেকে কলকাতা ও হাওড়ার কয়েকটি প্রান্তে দু'তিন ঘণ্টা ধরে বজ্রবিদ্যুৎ-সহ বর্ষণ হবে। একইভাবে হুগলি, দুই পরগনা এবং দুই মেদিনীপুরের কয়েকটি এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। সব ক্ষেত্রেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে এবং হাওয়া বইবে। কয়েকটি জায়গায় ইতিমধ্যে বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। কালো মেঘে ঢেকেছে আকাশ। সঙ্গে বজ্রপাত হচ্ছে।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও আগামী কয়েক ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। হাওয়া অফিস জানিয়েছে, সকাল ৭ টা ৩০ মিনিট থেকে দুই দিনাজপুর, দার্জিলিং, কালিম্পং এবং জলপাইগুড়ির কয়েকটি অংশ বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। 

পাশাপাশি আজ (মঙ্গলবার) দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। আগামিকাল (বুধবার) দুই মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, দুই বর্ধমানের কয়েকটি এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ বর্ষণের পূর্বাভাস রয়েছে। সেই সঙ্গে দুই পরগনা, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ার কয়েকটি অংশে ভারী বৃষ্টি (৭০-১১০ মিলিমিটার) হতে পারে।

উত্তরবঙ্গের অধিকাংশ জেলায় অবশ্য মঙ্গলবারই ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। দার্জিলিং, জলপাইগুড়ি এবং কোচবিহারের কয়েকটি অংশে ভারী বৃষ্টিপাত হবে। কালিম্পং ও আলিপুরদুয়ারে বৃষ্টির তীব্রতা বেশি থাকবে। দুই জেলার কয়েকটি অংশে ভারী থেকে অতি ভারী (৭০ থেকে ২০০ মিলিমিটার) বর্ষণের পূর্বাভাস দেওয়া হয়েছে। ওই পাঁচ জেলায় বুধবার ভারী বৃষ্টি বর্ষণ চলতে পারে। এছাড়া দুই দিনাজপুর ও মালদহের কয়েকটি এলাকায় মঙ্গলবার ও বুধবার বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হওয়ার পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস।

বাংলার মুখ খবর

Latest News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল LS Voting LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.